আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ২৫ সেঞ্চুরিতে তুষারের রেকর্ড, সৈকতের অষ্টম

২৫ সেঞ্চুরিতে তুষারের রেকর্ড, সৈকতের অষ্টম

২৫ সেঞ্চুরিতে তুষারের রেকর্ড, সৈকতের অষ্টম

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

প্রথম শ্রেণির ক্রিকেটে বাংলাদেশের প্রথম ব্যাটসম্যান হিসেবে ২৫তম সেঞ্চুরি করেছেন ক্রিকেটার তুষার ইমরান। একইসঙ্গে প্রথম ব্যাটসম্যান হিসেবে এগিয়ে গেছেন ১০ হাজার রানের কাছাকাছি।

এদিকে, তুষারের রেকর্ডের দিনে সেঞ্চুরি পেয়েছেন তরুণ মোসাদ্দেক হোসেন সৈকতও। চোখের সমস্যা কাটিয়ে স্বচ্ছন্দ ক্রিকেট খেলে প্রথম সুযোগেই নির্বাচকদের বার্তা দিলেন এ তরুণ ব্যাটসম্যান।

দুই প্রতিভাবান ক্রিকেটারের সেঞ্চুরিতে বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএলে) ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের বড় স্কোরের জবাব দিচ্ছে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল। বৃহস্পতিবার বিকেএসপিতে ম্যাচের তৃতীয় দিন শেষে প্রথম ইনিংসে দক্ষিণাঞ্চলের রান ৫ উইকেটে ৩১৮। প্রথম ইনিংসে পূর্বাঞ্চল করেছে ৫৪৬।

কুয়াশার কারণে তৃতীয় দিনের খেলা শুরু হয়েছে দুপুর সোয়া একটায়। আগের দিন ৫৯ রানে ৩ উইকেট পড়ার পর জুটি বেধেছিলেন তুষার ও মোসাদ্দেক। দলকে আরও অনেক দূর নিয়ে যায় এই জুটি।

১৪৮ বলে তুষার স্পর্শ করে তার ২৫তম সেঞ্চুরি। আরেক ধাপ এগিয়ে নিলেন নিজের রেকর্ড। এই ইনিংস শেষে তার ক্যারিয়ার রান ৯ হাজার ৯৬৫। প্রথম ব্যাটসম্যান হিসেবে ১০ হাজার ছুঁতে চাই আর মাত্র ৩৫ রান।

মোসাদ্দেক সেঞ্চুরি ছুঁয়েছেন ২০০ বলে। প্রথম শ্রেণিতে মাত্র ২৪ ম্যাচেই করে ফেললেন ৮টি সেঞ্চুরি। ৩৮ ইনিংসে ২ হাজার ৪১৮ রান করেছেন ৬৯.০৮ গড়ে!

দুজনই আউট হয়েছেন সেঞ্চুরির পরপর। ১০৫ রান করে তুষার এবং ১১০ রান করে আউট হন মোসাদ্দেক।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে