আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > তামিমকে পেতে মরিয়া প্রীতি!

তামিমকে পেতে মরিয়া প্রীতি!

বামে প্রীতি জিনতা, ডানে তামিম ইকবাল

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

আইপিএলের নিলামের আগেই বাংলাদেশের সেরা ওপেনার তামিম ইকবালকে নিয়ে টানাটানি শুরু হয়েছে। নিলামের আগেই তামিম ইকবালকে দলে নেয়ার জন্য মরিয়া হয়ে পড়েছেন কিংস ইলিভেন পাঞ্জাবের ফ্রাঞ্চাইজি মালিক প্রীতি জিনতা। বলিউডের এই নায়িকা তামিমকে দলে ভেড়াতে এখন থেকেই তোড়জোড় শুরু করে দিয়েছেন।

সাম্প্রতিক সময়ে বাংলাদেশ দলের হয়ে দারুণ পারফর্ম করেছেন তামিম ইকবাল। জাতীয় দলের পাশাপাশি ২০১৭ সালে পাকিস্তান সুপার লিগ এবং আরব আমিরাতে হওয়া টি-টেন টিক্রেট লিগেও পারফর্ম করেছেন। শুধু তাই নয়! বিপিএলের সর্বশেষ আসরে ব্যক্তিগতভাবে পারফর্ম করার পাশপাপাশি কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে নিয়ে গেছেন প্লে-অফে। এসব পারফর্ম্যান্সের বিবেচনায় তামিমকে দলে ভেড়াতে মরিয়া হয়ে পড়েছেন প্রীতি জিনতা।

এদিকে সাত বছর পর ঘরের ছেলে সাকিব আল হাসানকে ছেড়ে দিয়েছে বলিউড বাদশাহ শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স। এমনকি দুই বছর খেলানোর পর মোস্তাফিজুর রহমানকেও ছেড়ে দিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ।

এই দুজনের সঙ্গে এবারের আইপিএল নিলামে উঠবেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান রুম্মন, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, আবুল হাসান রাজু।

আইপিএলের আসন্ন ১১তম আসরের নিলামের তালিকায় বাংলাদেশের ৮ জন ক্রিকেটার জায়গা পেয়েছেন। আগামী ২৭ ও ২৮ জানুয়ারি আইপিএলের নিলাম অনুষ্ঠিত হবে।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে