আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > সরকারের বর্ষপূর্তি কনসার্ট শুক্রবার

সরকারের বর্ষপূর্তি কনসার্ট শুক্রবার

মমতাজ-বাপ্পা-মজুমদার-জেমস

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

নিজেদের শাসন আমলের চার বছর পূর্তিতে কনসার্টসহ বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের প্রস্তুতি নিয়েছে সরকার। ১২ জানুয়ারি রাজধানীর আর্মি স্টেডিয়ামের এ সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পর্কে বুধবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর।

মাত্র ৩০ হাজার মানুষ সরকারের এই সরকারি পৃষ্ঠপোষকতার অনুষ্ঠানে হাজির থাকার সুযোগ পাবেন। তবে এর জন্য আগেই রেজিস্ট্রেশন করতে হবে। সাংস্কৃতিক অনুষ্ঠানে রেজিস্ট্রেশনের জন্য যেতে হবে http://www.fourthyearcelebration.com/ ওয়েবসাইটে। এই রেজিস্ট্রেশনের প্রিন্টআউট দেখিয়ে স্টেডিয়ামে প্রবেশ করা যাবে।

আসাদুজ্জামান নূর বলেন, “সরকারের চার বছরের উন্নয়ন ও সাফল্যগাথাকে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে ফুটিয়ে তুলতে ‘পিতার স্বপ্নে কন্যার আহ্বানে কোটি মানুষের মিছিল চলেছে মুক্তির অভিযানে’ প্রতিপাদ্যকে সামনে রেখে সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।”

বিকাল ৪টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে জানিয়ে মন্ত্রী বলেন, শুক্রবার দুপুর ২টায় আর্মি স্টেডিয়ামের গেইট খুলে দেয়া হবে। সন্ধ্যা ৭টার পর সব প্রবেশ গেইট বন্ধ করে দেয়া হবে।

বাম দিক থেকে মমতাজ, বাপ্পা মজুমদার ও জেমস

জানাযায়, শিল্পকলা একাডেমির শিল্পীরা ছাড়াও ব্যান্ডদল দলছুট, চিরকুট, সোলস গান পরিবেশন করবে। এছাড়া ব্যান্ড শিল্পী জেমস এবং সাংসদ মমতাজও সংগীত পরিবেশন করবেন। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে বিটিভি ওয়ার্ল্ড ও সংস্কৃতি মন্ত্রীর মালিকানাধিন চ্যানেল দেশ টিভি।

শুক্রবার সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতির উদ্দেশে ভাষণ দেবেন জানিয়ে সংস্কৃতিমন্ত্রী আরো জানান, অনুষ্ঠানস্থলে সরাসরি বড় পর্দায় প্রধানমন্ত্রীর ভাষণ প্রদর্শন করা হবে।

এ এম / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে