আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > মাঝ আকাশে নারী পাইলটকে চড়-থাপ্পড়

মাঝ আকাশে নারী পাইলটকে চড়-থাপ্পড়

জেট এয়ারওয়েজ

প্রতিচ্ছবি ইন্টারন্যাশনাল ডেস্ক:

যুক্তরাজ্যের লন্ডন থেকে ভারতের মুম্বাই যাচ্ছিল জেট এয়ারওয়েজের একটি বিমান। একজন পুরুষ ও একজন নারী পাইলট বিমানটি চালাচ্ছিলেন। কিন্তু হঠাৎ করেই নারী সহকর্মীর উপর চড়াও হন পুরুষ সহকর্মী। প্রথম দিকে কথা কাটাকাটির পর্যায়ে থাকলেও এক পর্যায়ে তা গড়ায় চড় থাপ্পরে।

বিমানটিতে ৩২৪ যাত্রী ছিলেন। মাঝ আকাশে হঠাৎ তাদের হাতাহাতিতে দেখে ঘাবড়ে যান জেট এয়ারওয়েজের যাত্রীরা। এমনকি নিরাপদে গন্তব্যে পৌঁছার বিষয়েও শংকায় পড়ে যান তারা।

গত ১ ফেব্রুয়ারি লন্ডন থেকে মুম্বাইগামী জেট এয়ারওয়েজের একটি ফ্লাইটে এ ঘটনা ঘটে। পরে বিতণ্ডায় জড়ানো দুই পাইলটকেই বরখাস্ত করা হয় বলে কর্তৃপক্ষ মঙ্গলবার এক বিবৃতিতে জানায়।

তবে ঠিক কি কারণে দুই পাইলটের মধ্যে হঠাৎ কথাকাটাকাটি শুরু হয় তা এখনো জানা যায়নি। চড় খেয়ে মাঝ আকাশে ককপিট ছেড়ে কাঁদতে কাঁদতে বেরিয়ে আসেন ওই নারী পাইলট। তবে শেষ পর্যন্ত নিজেকে সামলে ককপিটে ফেরেন ওই নারী পাইলট। যাত্রীরাও শেষ পর্যন্ত লন্ডন থেকে মুম্বাইয়ে নিরাপদে এসে পৌঁছান।

এদিকে মাঝ আকাশে পুরুষ পাইলটটির দায়িত্বজ্ঞানহীন আচরণ সম্পর্কে অবগত হওয়ার পর এয়ারলাইনস কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে তদন্ত কমিটি  গঠন করেছে।

এস এইচ/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে