আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ম্যাথিউসকে অধিনায়ক করে বাংলাদেশ সফরের দল ঘোষণা

ম্যাথিউসকে অধিনায়ক করে বাংলাদেশ সফরের দল ঘোষণা

অ্যাঞ্জেলো ম্যাথিউস

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

আসন্ন বাংলাদেশ সফরের আগে ফের শ্রীলঙ্কার ওয়ানডে দলের নেতৃত্ব পেয়েছেন অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউস। ত্রিদেশীয় সিরিজের দলে নতুন মুখ পেসার শিহান মদুশঙ্কা।

আজ এসএলসি (শ্রীলঙ্কা ক্রিকেট) ঘোষিত ১৬ সদস্যের দলে ফিরেছেন দিনেশ চান্দিমাল, কুসল মেন্ডিস ও ভানিদু হাসারাঙ্গা। ২২ বছর বয়সী মদুশঙ্কা এখন পর্যন্ত খেলেছেন মাত্র তিনটি করে লিস্ট ‘এ’ ও প্রথম শ্রেণির ম্যাচ। নতুন প্রধান কোচ চন্দিকা হাথুরুসিংহের আগ্রহে দলে এসেছেন গতির ঝড় তোলা এই পেসার।

এ নিয়ে লঙ্কান নির্বাচকদের ভাষ্য, ‘ওর গতি আছে আর এটা আপনি কোচিং করিয়ে পারবেন না। যখন আমরা পরবর্তী বিশ্বকাপে খেলব তখন আমাদের সাত-আট জন পেসার প্রয়োজন হবে যারা অন্তত ১৫টি করে ম্যাচ খেলেছে। আমরা মদুশঙ্কাকে বেছে নিয়েছি যাকে খেলোয়াড় হিসেবে আমরা দীর্ঘ মেয়াদে ব্যবহার করতে পারব।’

নতুন কোচের চাওয়ায় নাকি পরিবর্তন এসেছে শ্রীলঙ্কার ওয়ানডে নেতৃত্বে। মাস ছয়েক আগে পদত্যাগ করা অলরাউন্ডার ম্যাথিউস ফিরেছেন নেতৃত্বে।

শ্রীলঙ্কার ওয়ানডে দল: অ্যাঞ্জেলো ম্যাথিউস (অধিনায়ক), উপুল থারাঙ্গা, দানুশকা গুনাথিলকা, কুসল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, কুসল পেরেরা, থিসারা পেরেরা, আসেলা গুনারত্নে, নিরোশান ডিকভেলা, সুরঙ্গা লাকমল, নুয়ান প্রদিপ, দুশমন্থ চামিরা, শিহান মদুশঙ্কা, আকিলা দনাঞ্জয়া, লাকশান সান্দাকান, ভানিদু হাসারাঙ্গা।

এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে