আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ৫’শ কোটির ক্লাবে সালমানের হ্যাটট্রিক মিশন

৫’শ কোটির ক্লাবে সালমানের হ্যাটট্রিক মিশন

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

প্রথম দিনই গর্জন শোনা গিয়েছিল সালমান ক্যাটরিনার ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’ এর। সময়ের সঙ্গে সে গর্জন যেন আরো তীব্র হচ্ছে। এরইমধ্যে ছবিটি পা রেখেছে ৫’শ কোটির ক্লাবে। আর এ নিয়ে ৫’শ কোটির এই বিরল ক্লাবে সাল্লুর এটি হ্যাটট্রিক মিশন।

এর আগে ‘বজরঙ্গি ভাইজান’ ও ‘সুলতান’ স্থান পেয়েছিল এই ক্লাবে। বলাবাহুল্য, বলিউডের ইতিহাসে মাত্র ৭টি ছবি এর আগে নাম লেখাতে পেরেছিল এ ক্লাবে।

গত ২২ ডিসেম্বর মুক্তির মাত্র তিন দিনের মাথায় ছবিটি প্রবেশ করে ১০০ কোটির ক্লাবে। তারপর ধাই ধাই করে বেড়ে চলেছে সালমান-ক্যাটরিনার ছবির আয়ের সূচক। ১-২-৩-৪’শর পর ৫’শ কোটিতে পৌঁছতে সময় লেগেছে মাত্র সপ্তাহ দুই।

বক্স অফিস ইন্ডিয়ার খবর অনুযায়ী, টাইগার জিন্দা হ্যায় ৫০০ কোটির সীমানা প্রায় ছুঁয়েই ফেলেছে। এবং এটি হয়েছে ছবি রিলিজের মাত্র ১৫ দিন কাটতেই। কিন্তু চমকপ্রদ তথ্য হলো- ৫০০ কোটির ক্লাবে পৌঁছে গেছে ‘টাইগার জিন্দা হ্যায়’। এজন্য ছবিটি সময় নিয়েছে ১৬ দিন। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম মিডডে।

আলি আব্বাস জাফরের এই অ্যাকশন-থ্রিলারটি নাকি ছাড়িয়ে যেতে চলেছে সালমানের আগের সব ছবির রেকর্ড। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করে লিখেছেন, “সালমানের ছবিগুলির মধ্যে সবচেয়ে বেশি আয়ের পথে এই ছবি। ভারতের বাজারে ইতিমধ্যেই ট্রিপল সেঞ্চুরি করে ফেলেছে এই ছবি। তৃতীয় সপ্তাহের কালেকশনের নিরিখে ইতিমধ্যেই পিছনে ফেলে দিয়েছে ‘সুলতান’, ‘বজরঙ্গি ভাইজান’-এর মতো ছবিকে।”

প্রসঙ্গত, এখনও পর্যন্ত ‘টাইগার জিন্দা হ্যায়’র যা দৌড়, তাতে এই ছবি ৫০০ কোটি ক্লাবের তালিকায় অষ্টম স্থান পেতে যাচ্ছে। ৫’শ কোটির এ বিরল ক্লাবে রয়েছে কেবল ‘দঙ্গল’, ‘বাহুবলী: দ্য কনক্লুশন’, ‘পিকে’, ‘বাহুবলী দ্য বিগিনিং’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘সুলতান’ এবং ‘ধুম থ্রি’।

এ এম / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে