আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বিচ্ছেদ ভুলতে পূজোয় মগ্ন শুভশ্রী

বিচ্ছেদ ভুলতে পূজোয় মগ্ন শুভশ্রী

বিচ্ছেদ ভুলতে পূজোয় মগ্ন্ শুভশ্রী

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

শুভশ্রীর সঙ্গে ব্রেকআপ। কোনও সূত্র নয়। রাজ চক্রবর্তী নিজের মুখেই স্বীকার করেন তাদের বিচ্ছেদের কথা। অথচ কয়েক দিন আগেই শিরোনামে ছিল রাজ-শুভশ্রী প্রেম।

অনেক নেতিবাচক খবর প্রকাশিত হতে থাকে ভারতীয় সংবাদ মাধ্যমগুলোতে। প্রথমে শোনা যায়, আত্মহত্যার চেষ্টা করেন শুভশ্রী। তারপর শোনা যায়, শুভশ্রীকে ফ্ল্যাট থেকে বের করে দেন রাজ।

বাদ যাননি রাজের প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী মিমিও। শোনা গিয়েছিল, তিনিও নাকি ঘুমের ওষুধ খেয়েছিলেন। কিন্তু গোটাটাই গসিপ বলে উড়িয়ে দিয়েছিলেন মিমি। সোশ্যাল মিডিয়ায় সেই খবরকে গুজব বলেছিলেন শুভশ্রী। রাজও এই খবরকে গুজব বলেছিলেন সোশ্যাল ওয়ার্ল্ডে।

অবশেষে এই সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন পরিচালক। জানিয়েছেন, আপাতত তিনি সিঙ্গল। তাঁর কথায়, ‘‘আমার আর শুভশ্রীর মধ্যে সম্পর্ক ছিল এটা সত্যি। কিন্তু কিছু সমস্যা হচ্ছিল। শুভ খুব ভাল মেয়ে। আসলে আমাদের মধ্যে অনেক লোকজন ঢুকে প়ড়ল। কিছু পরিচিত লোক নানা রকম গেম খেলতে লাগল। আমাকে এক রকম কথা বলছে তার পর অন্য জায়গায় গিয়ে সেটা ঘুরিয়ে বলছে। এগুলো ক্রমশ পরিবারকে অ্যাফেক্ট করতে থাকল। সেখানে দাঁড়িয়ে মনে হল, আমি আর বিষয়টা ব্যালান্স করতে পারছি না। এই সমস্যাটা আমাদের দু’জনেরই হল।’’

কিন্তু এই বিষয়ে প্রকাশ্যে কোনও কথা বলতে রাজি হননি শুভশ্রী। বরং নিজের মতো করে সময় কাটাচ্ছেন নায়িকা। তারই খোঁজ মিলল সোশ্যাল মিডিয়ায়। গত কাল ছিলো পূর্ণিমা। আর সে কারনেই বাড়িতে পূজোর আয়োজন করেন এই অভিনেত্রী। সেই ছবি শেয়ার করেন টুইটারে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে