আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > অষ্টম সিজনেই শেষ ‘গেম অব থ্রোনস’

অষ্টম সিজনেই শেষ ‘গেম অব থ্রোনস’

game-of-throne

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

নাটকীয়তা, রোমাঞ্চ আর অ্যাকশন যাদের পছন্দ; ‘গেম অব থ্রোনস’ তাদের জন্য আদর্শ ধারাবাহিক। ২০১১ সাল থেকে শুরু হওয়া এই মার্কিন টেলি সিরিজের সপ্তম সিজন শেষ হয়েছে ২০১৭তে। অার ২০১৯এ আসন্ন আষ্টম সিরিজেই নাকি শেষ হচ্ছে তুমুল জনপ্রিয় এ সিরিজটি।

গেম অফ  থ্রোনস  আমেরিকান ফ্যান্টাসি নাটকগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় এবং বায়বহুল টেলিভিশন সিরিজ। সিরিজটি ১৭ই এপ্রিল, ২০১১ তারিখে মার্কিন যুক্তরাষ্ট্রের এইচবিওর প্রিমিয়ার করেছিল এর সবশেষ সপ্তম সিরিটি শেষ হয় গত বছরের ২৭ আগস্ট।

অষ্টম সিজনেই শেষ ‘গেম অব থ্রোনস’

এর মধ্যেই ঘোষণা এসেছে সিরিজটির অষ্টম পর্ব ২০১৯ সালের মধ্যে প্রিমিয়ার করা হবে। তাই “গেম  অফ  থ্রোনস” এর  দর্শকদের শেষ সিরিজ দেখতে অপেক্ষা করতে হবে আগামী বছর পর্যন্ত।

ধারনা করা হচ্ছে চূড়ান্ত সিজিনটি হবে ছয় পর্বের। এক টুইট বার্তায় জানানো হয়েছে, ‘নতুন সিজনে পরিচালক হিসেবে থাকবেন ডেভিড বেনিফ ও ডি বি উইস, ডেভিড ন্যুটার এবং মিগুয়েল স্যাপকনিক। নতুন সিজনের লেখক ডেভিড বেনিওফ, ডি উইস, ব্রায়ান কোগম্যান এবং ডেভ হিল।’

প্রসঙ্গত, জর্জ আর আর মার্টিনের ‘‘আ সং অব আইস অ্যান্ড ফায়ার’’ উপন্যাস অবলম্বনে ধারাবাহিকটি তৈরি হয়েছে, যা বর্তমানে বিনোদন দুনিয়ায় ‘হার্টথ্রব’।

সূত্র: সিএনএন

এস এইচ / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে