আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > সাকিব-মুশফিকের ব্যর্থতার দিনে তামিমের সেঞ্চুরি

সাকিব-মুশফিকের ব্যর্থতার দিনে তামিমের সেঞ্চুরি

সাকিব-মুশফিকের ব্যর্থতার দিনে তামিমের সেঞ্চুরি

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

কয়েকদিন পরই ঘরের মাঠে শুরু হচ্ছে জিম্বাবুয়ে-শ্রীলঙ্কাকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ। এরপর শুরু শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজে টেস্ট ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। দুই সিরিজকে সামনে রেখে নিজেদের শক্তির পরীক্ষা নিরীক্ষা করতে প্রথম প্রস্তুতি ম্যাচে টস হেরে ব্যাট করছে সাকিবের লাল দল।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দিবারাত্রির ম্যাচে ইনিংসের সূচনা করেন তামিম ইকবাল ও এনামুল হক বিজয়। বিপিএল ও ঘরোয়া লিগে নিয়মিত রান করলেও প্রস্তুতি ম্যাচে হতাশ করেন বিজয়। ২১ বলে ২০ রান করে মোস্তাফিজের বলে সাজঘরে ফেরেন এই ওপেনার।

বিজয়ের পর দ্রুত বিদায় নেন সাকিব ও মুশফিক। সাকিব ২৪ রান করলেও মুশফিক রানের খাতা না খুলেই সাজঘরে ফেরেন। দুইজনের উইকেটই নেন তাসকিন আহমেদ।

সতীর্থদের আসা-যাওয়ার দিনে একপাশ ধরে খেলে সেঞ্চুরি তুলে নিয়েছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। ১০ চার ও ২ ছক্কায় ১১৯ বলে ১০৪ রানের দুর্দান্ত এক ইনিংস খেলে স্বেচ্ছা অবসর নিয়েছেন তামিম।

বিসিবি লাল দলঃ তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, আরিফুল হক, তাসকিন আহমেদ, সানজামুল ইসলাম, আবু হায়দার রনি, রুবেল হোসেন ও আবুল হাসান রাজু।

বিসিবি সবুজ দলঃ ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন দাস, মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন শান্ত, নাসির হোসেন , মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মোহাম্মদ সাইফউদ্দীন, মোস্তাফিজুর রহমান, আবু জায়েদ রাহি ও নাজমুল ইসলাম অপু।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে