আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > ঝিনাইদহের জঙ্গি আস্তানায় অভিযান, ২ জঙ্গি নিহত

ঝিনাইদহের জঙ্গি আস্তানায় অভিযান, ২ জঙ্গি নিহত

police20170507101746আবদুল্লাহ আল মাসুদ. ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের মহেশপুরের বজরাপুরে জঙ্গি আস্তানায় কাউন্টার টেরোরিজমের অভিযান চলছে। অভিযানকালে আতœঘাতী বোমা হামলায় ১ জন এবং গুলিতে অপর এক জঙ্গি নিহত হয়েছে। নিহতদের মধ্যে তুহিন নামের একজন রয়েছে।
আহত হয়েছে কাউন্টার টেরোরিজমের এডিসি নাজমুল ইসলাম ও পুলিশের এসআই মহসিন। তাদের মধ্যে নাজমুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এখনও আস্তানাটি ঘিরে রাখা হয়েছে।
খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করে জানান, মহেশপুরের বজরাপুরে নব্য জেএমবির আস্তানা টিতে সকালে অভিযান শুরু করলে ভিতর থেকে জঙ্গিরা বোমা ও গুলি ছুড়েতে থাকে। এসময় পুলিশও পাল্টা গুলি চালালে গুলিবিদ্ধ হয়ে ১ জন জঙ্গি নিহত হয়। এসময় ঘরের ভিতরে বোমার বিষ্ফোরন ঘটিয়ে আরো ১ জন নিহত হয়। এসময় বাড়ির মালিক জহিরুল ইসলাম ও তার ছেলে জসিমকে পুলিশ আটক করে।

police020170507102352
তিনি আরো জানান, জেলা সদরের লেবুতলা গ্রামে জঙ্গি আস্তানা মৃত শরাফত মন্ডলের বাড়িতে পুলিশ সকালে অভিযান চালিয়ে ৮ টি বোমা ও ১ টি নাইন এমএম পিস্তল উদ্ধার করে। ঘটনাস্থল থেকে শামীম নামের একজনকে আটক করা হয়েছে। লেবুতলায় অভিযান সমাপ্তি ঘোষনা করা হয়েছে। তবে বজরাপুরের আস্তানায় ঢাকা থেকে বোম ডিস্পোজাল ইউনিট আসার পর বাড়ির ভিতরে উদ্ধার অভিযান শুরু হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে