আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > গোপনে বিয়ে করলেন পরীমনি!

গোপনে বিয়ে করলেন পরীমনি!

গোপনে বিয়ে করলেন পরীমনি ও তামিম

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

চুটিয়ে প্রেম করার পর অবশেষে চুপিসারে বিয়ের কাজটাও সেরে ফেলেছেন চিত্রনায়িকা পরীমনি! নতুন বছরের শুরু থেকেই এমন কানাঘুষা চলছে শোবিজ অঙ্গনে। যদিও এখন পর্যন্ত বিয়ের বিষয়টি পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি।

গুঞ্জন রয়েছে, পরীমনি ও তামিম গেল বছরের ৩০ ডিসেম্বর পুরান ঢাকার কোনো এক কাজীকে ডেকে পরীর বনানীর বাসায় বিয়ের কাজ সম্পন্ন করেন।পরীমনি ও তামিম

এর আগে পরিমনী ঘোষণা দিয়েছিলেন যে, ৩১ ডিসেম্বর তারা বিয়ে করবেন অথবা এ বছরের ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) বিয়ে করার। তার আগেই গোপনে বিয়ের কাজটি সেরে ফেলেছেন দুজন। এমন খবর মিডিয়াপাড়াতে বেশ জোরেশোরেই বইছে।

এদিকে, নতুন বছরের শুরুতে গত ৩ জানুয়ারি বুধবার রাতে পরিমনী তার স্বজনদের সঙ্গে নানা বাড়ি বরিশালে তামিমকে সঙ্গে নিয়ে বেড়াতে গেছেন। এমনকি তামিম ও পরিমনীর অন্তরঙ্গ কিছু ছবি তার ভেরিফাইড ফেসবুকে ছেড়েছেন। পরী এই বরিশাল সফর নিয়ে বিয়ের বিষয়টি সত্যি বলে জল্পনা-কল্পনা বেড়েছে।

‘ভালোবাসা সীমাহীন’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে অভিষেক হয় পরীর। তার অভিনীত ছবির মধ্যে রয়েছে ভালোবাসা সীমাহীন, পাগলা দিওয়ানা, আরো ভালোবাসবো তোমায়, লাভার নাম্বার ওয়ান, নগর মাস্তান, মহুয়া সুন্দরী, মন জানে না মনের ঠিকানা, পুড়ে যায় মন, রক্ত, ধূমকেতু, কত স্বপ্ন কত আশা, আপন মানুষ, সোনা বন্ধু, অন্তর জ্বালা, ইনোসেন্ট লাভ।

নতুন বছরে তার ‘স্বপ্নজাল’, বাহাদুরি, নদীর বুকে চাঁদসহ বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে