আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ডে-নাইট প্রস্তুতি ম্যাচে মাশরাফির প্রতিপক্ষ সাকিব

ডে-নাইট প্রস্তুতি ম্যাচে মাশরাফির প্রতিপক্ষ সাকিব

মাশরাফি বিন মর্তুজা

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

আট বছর পর বাংলাদেশের মাটিতে তিন জাতি ক্রিকেট আসর। বাংলাদেশের পাশাপাশি অংশ নিচ্ছে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কা। ৭ জানুয়ারি ত্রিদেশীয় সিরিজের জন্য দল ঘোষণা হবে। তার আগে ৬ জানুয়ারি একটি প্রস্তুতি ম্যাচ খেলবেন ক্রিকেটাররা।

শনিবার শেরে বাংলায় দিবা-রাত্রির প্রস্তুতি ম্যাচ। গা গরমের ম্যাচে ২৪ জন ক্রিকেটার দুই দলের হয়ে খেলবেন। এক পক্ষের নেতৃত্বে থাকবেন মাশরাফি বিন মর্তুজা। অন্য দলের অধিনায়ক সাকিব আল হাসান।

মাশরাফির দলে ব্যাটিংয়ে আছেন- ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন দাস ও মোহাম্মদ মিঠুন। অন্যদিকে, সাকিবের দলে দেশসেরা ওপেনার তামিম ইকবাল, এনামুল হক বিজয় ছাড়াও মুশফিকুর রহিম আর মাহমুদউল্লাহ রিয়াদ ও সাব্বির রহমান রুম্মনকে রাখা হয়েছে।

পেসার-স্পিনারদেরও দুই ভাগে ভাগ করা হয়েছে। মাশরাফির দলে তিন পেসার হলেন-মোস্তাফিজুর রহমান, আবু জায়েদ রাহি ও সাইফউদ্দীন। আর স্পিনার হিসেবে অফব্রেক বোলার মেহেদী হাসান ও বাঁহাতি নাজমুল অপু।

সাকিবের দলে রাখা হয়েছে চার পেসার-রুবেল হোসেন, তাসকিন আহমেদ, আবুল হাসান রাজু ও আবু হায়দার রনি। জেনুইন স্পিনার হিসেবে বাঁহাতি সাকিবের সাথে আরেক বাঁহাতি সানজামুল ইসলাম।

মাশরাফি একাদশ: ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন দাস, মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন শান্ত, নাসির হোসেন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাইফউদ্দীন, আবু জায়েদ রাহি, মোস্তাফিজুর রহমান ও নাজমুল অপু।

সাকিব একাদশ: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, আরিফুল হক, তাসকিন আহমেদ, সানজামুল ইসলাম, আবু হায়দার রনি, রুবেল হোসেন ও আবুল হাসান রাজু।

আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে