আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > সেল্টায় মেসি-সুয়ারেজ বিহীন বার্সার হোঁচট

সেল্টায় মেসি-সুয়ারেজ বিহীন বার্সার হোঁচট

সেল্টায় মেসি-সুয়ারেজ বিহীন বার্সার হোঁচট

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

স্প্যানিশ কোপা দেল রের ম্যাচে ছোট দলের কাছে হোঁচট খেয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। বৃহস্পতিবার শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে সেল্টা ভিগোর সঙ্গে ১-১ গোলে ড্র করেছে লিওনেল মেসি-লুইস সুয়ারেজহীন বার্সেলোনা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের ১৫ মিনিটে এগিয়েও যায় দলটি। বাঁ-দিক থেকে আন্দ্রে গোমেজের পাস থেকে পাওয়া বল জালে জড়ান তরুণ উইঙ্গার হোসে আরনাইস।

পিছিয়ে পরে আক্রমণের ধার বাড়িয়ে দেয় সেল্টা। ৩১ মিনিটে সমতায় ফেরে দলটি। গোমেজের বাড়ানো বলে অ্যাস্পাসের শট পোস্টে ফিরলে দুরূহ কোণ থেকে জোরালো শটে স্বাগতিকদের সমতায় ফেরান ডেনমার্কের ফরোয়ার্ড পিয়োনে সিস্তো।

বিরতি থেকে ফিরে ব্যবধান বাড়াতে মরিয়া হয়ে ওঠে বার্সা। গোলের কয়েকটি ভালো সুযোগও তৈরি করে দলটি। ম্যাচের ৫৯ মিনিটে স্প্যানিশ মিডফিল্ডার সুয়ারেজ আরেকটি সুযোগ নষ্ট করেন। দুই মিনিট পর ২৫ গজ দূর থেকে সার্জিও বুসকেটসের শট পোস্টে লাগলে ফের বেঁচে যায় স্বাগতিকরা।

পাল্টা আক্রমণে গোলের সুযোগ পায় স্বাগতিক শিবিরও। কিন্তু এমরে মোরের পর ইয়াগো আসপাসও দলকে হতাশ করেন। শেষ দিকে সেমেদোর দারুণ ক্রস পেয়ে সার্জিও রবের্তোর প্রচেষ্টা পোস্টে বাধা পেলে জিততে না পারার হতাশা নিয়েই মাঠ ছাড়তে হয় কাতালান ক্লাবটিকে।

প্রথম লেগে বার্সেলোনাকে রুখে দিয়ে গত দুই আসরের মতো আরেকটি অঘটনের আশা জাগিয়েছে পুঁচকে সেল্টা। তবে ফিরতি লেগে ঘরের মাঠে পূর্ণ শক্তির দল নিয়ে ঘুরে দাঁড়ানোর সুযোগ রয়েছে গতবারের চ্যাম্পিয়নদের সামনে।

এদিকে, একই দিন কোপা দেল রে’র অপর ম্যাচে আরেক ছোট দল নুমানসিয়াকে ৩-০ গোলে হারিয়ে শেষ আটের পথে অনেকটাই এগিয়ে গেছে বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ।

আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে