আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সৌন্দর্য প্রতিযোগিতা যৌনতার খেলা: সাবেক মিস ইন্ডিয়া

সৌন্দর্য প্রতিযোগিতা যৌনতার খেলা: সাবেক মিস ইন্ডিয়া

মিস ইন্ডিয়া ২০১৩ শোভিতা ধুলিপালা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

শোভিতা ধুলিপালা ২০১৩ সালে ভারতের সেরা সুন্দরীর খেতাব ছিনিয়ে নিয়েছিলেন। কিন্তু খেতাব জেতার চারবছর পরে এসে তিনি মনে করছেন, সৌন্দর্য প্রতিযোগিতা আসলে যৌনতা ও শরীর বিক্রির খেলা ছাড়া আর কিছুই নয়।

মিস ইন্ডিয়া হবার পর বিভিন্ন ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে শোভিতা এখন বলিউডের বাসিন্দা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনিই মুখ খুলেছেন এসব প্রতিযোগীতার নেপথ্য নোংরামি নিয়ে। আর এ প্রতিযোগীতায় নিজের নাম দেয়া প্রসঙ্গে তার ভাষ্য, সুন্দরীদের প্রতিযোগিতায় নাম দেয়ার কোনো ইচ্ছাই নাকি তার ছিল না। কলেজে পড়াকালীন বন্ধুদের সঙ্গে বাজি ধরে তিনি এই প্রতিযোগিতার প্রথম পর্যায়ে নাম লিখিয়েছিলেন।

কিন্তু প্রথম বাধা উতড়ে যাবার পর প্রতিযোগিতার খেতাবও ওঠে তার মাথায়। অল্প বয়সের ভুল যে একসময় কাল হয়ে উঠবে তখন বুঝতে পারেননি। এখন বুঝতে পারেন, আসলে এই প্রতিযোগীতার অর্জনগুলো তার জীবনে জয় নয়, আক্ষরিক ভাবেই এক একটি পরাজয়।

শোভিতা ধুলিপালা

শোভিতার স্বীকারোক্তি এই জয়গুলো হয়ে এসেছে অভিশাপ। তিনি এই প্রতিযোগিতায় অংশ নিয়ে নিজের খ্যাতি আর যোগ্যতাকেই খাটো করেছেন।

কারণ, তার মনে হয়েছে এই প্রতিযোগিতায় অংশ নিয়ে তারাই সাফল্য পায় যারা শরীর বিক্রিটাকে যোগ্য বলে মনে করে। কিন্তু শোভিতা ধুলিপালা মনে করেন, এতে নারী পরিচয়কেই অসম্মান করা হয়। সৌন্দর্য প্রতিযোগিতা আসলে যৌনতায় শরীর বিক্রির খেলার ই সামিল।

প্রসঙ্গত, নানা রকমের খোলামেলা দৃশ্যে অভিনয় করার বিষয়ে নাম আছে শোভিতার। অনুরাগ কাশ্যপের ছবি ‘রমন রাঘব’এ একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে।

এ এম / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে