আপনি আছেন
প্রচ্ছদ > ক্যাম্পাস > নবীন শিক্ষার্থীদের বরণ করে নিল বুটেক্স

নবীন শিক্ষার্থীদের বরণ করে নিল বুটেক্স

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়

প্রতিচ্ছবি বুটেক্স প্রতিনিধি:

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) ২০১৮ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয় মাঠে জাতীয় সংগীতে ও কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় নবীন শিক্ষার্থীদের বরন করে নেওয়ার এ অনুষ্ঠানটি।

এরপর বিশ্ববিদ্যালয় নিয়ে নির্মিত একটি প্রামাণ্যচিত্র প্রদর্শনীর মধ্য দিয়ে শুরু হয় মূল আনুষ্ঠানিকতা। এসময় নবীন শিক্ষার্থীদের বেশ উচ্ছ্বসিত দেখা যায়।

উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার মাসউদ আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাসকো গ্রুপের চেয়ারম্যান এম এ সবুর।

এতে আরও উপস্থিত ছিলেন- ওরিয়েন্টেশন কমিটির আহবায়ক ও ফ্যাকাল্টি অব সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিংয়ের ডীন অধ্যাপক ড. সেখ মোঃ মমিনুল আলম, টেক্সটাইল কেমিকেল ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির ডীন প্রফেসর ড. মো. জুলহাস উদ্দীন, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. শাহ আলিমুজ্জামান, ফ্যাশন ডিজাইন এন্ড অ্যাপারেল ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. মো.মশিউর রহমান খান, টেক্সটাইল ম্যানেজমেন্ট এন্ড বিজনেস স্টাডিজ ফ্যাকাল্টির ডীন প্রফেসর ড. মোহাম্মদ আলী, বুটেক্স শাখা ছাত্রলীগের সভাপতি নাজমুল আলম সাকিব ও সাধারন সম্পাদক মাঈনুল ইসলাম লিংকনসহ সকল শিক্ষকবৃন্দ।

আতিকুর রহমান/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে