আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > ‘না বুঝে যা খুশি বলেন খালেদা’

‘না বুঝে যা খুশি বলেন খালেদা’

শেখ হাসিনা

প্রতিচ্ছবি প্রতিবেদক:

পদ্মা সেতু নিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরূপ মন্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘উনি সব কিছু বোঝেন না, কিন্তু না বুঝে যা খুশি বলে দেন।’

বুধবার মন্ত্রিসভার বৈঠকে অনির্ধারিত আলোচনায় ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে পদ্মা সেতু নিয়ে খালেদা জিয়ার বক্তব্যের প্রসঙ্গে শেখ হাসিনা এ কথা বলেন।

মঙ্গলবার পদ্মাসেতু নিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছিলেন, জোড়াতালি দিয়ে পদ্মাসেতু বানানো হচ্ছে। এই সেতুতে ঝুঁকি আছে। কেউ যেন এতে না উঠে।

মন্ত্রিসভার বৈঠকে অনির্ধারিত আলোচনায় এই প্রসঙ্গটি তোলেন একজন মন্ত্রী। এ সময় প্রধানমন্ত্রী বলেন, ‘উনি এসব কিছু বোঝেন না। না বুঝে যখন যা খুশি তাই বলেন। তিনি যেটুকু বুঝেছেন সেটুকু বলেছেন। তাই তার এ বক্তব্যের ব্যাপারে আমি আর কী বলব?’।

মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি প্রাঙ্গন তালাবদ্ধ করে রাখা হয়। এ ঘটনায় স্পেশাল সিকিউরিটি ফোর্সকে (এসএসএফ) দায়ী করে বিএনপি।

তবে প্রধানমন্ত্রী মন্ত্রিসভার বৈঠকে জানান, মিলনায়তনের ভাড়া পরিশোধ না করায় এই কাজ করেছে ইনস্টিটিউশন কর্তৃপক্ষ। আর সব জানতে পেরে ওবায়দুল কাদের ইনস্টিটিউশনের নেতাদের সঙ্গে কথা বলে মিলনায়তন খুলে দেয়ার ব্যবস্থা করেন।

আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে