আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > নতুন বছরে তিন খানের চমক

নতুন বছরে তিন খানের চমক

আমির খান, সালমান খান এবং শাহরুখ খান,

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

শেষ বছরেরমতো আসছে বছরজুড়েও বলিউডের বড় পর্দা মাতাতে প্রস্তুত তিন খান। শাহরুখ খান, আমির খান এবং সালমান খানের বহু প্রতীক্ষিত তিনটি ছবি আসছে এই বছর।

ধারণা করা হচ্ছে তিনটি ছবিই বক্স অফিস মাতিয়ে রাখবে পুরো বছর জুড়ে। এই বছরটা এবার খানদেরকে জুড়ে।

সালমান খান: নতুন বছরে সালমানের ভাগ্যের ছাকা ঘুরিয়ে দিয়েছে। ২০১৭তে ‘টিউবলাইট’ না জ্বললেও তার ক্ষতি পুষিয়ে দিয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’। এ ছবিটি সফলতার শীর্ষে। ইতিমধ্যেই তিনশ কোটি ছোঁয়ার পথে রয়েছে ‘এক থা টাইগার’ এর এ সিকুয়েলটি। ধারণা করা হচ্ছে সব রেকর্ড ভেঙ্গে দিতে পারে এই ছবি।

২০১৮ সালের জন্য সালমানের হাতে আছে ‘রেস’ ছবির তৃতীয় কিস্তি। রেমো ডিসুজা পরিচালিত এই ছবি জুনের ১৪ তারিখ ঈদের সময় মুক্তি পাবে। ছবিতে সালমানের বিপরীতে দেখা যাবে জ্যাকুলিন ফার্নান্দেজকে।

আমির খান: নতুন বছরে  বলিউডএর সব আছে এখন আমীর খানের অপেক্ষায়। এবছর আসছে আমির খানের তারকাবহুল ছবি ‘থাগস অব হিন্দুস্তান’ এই ছবির জন্য বলিউড অপেক্ষার প্রহর গুনছে অনেকদিন ধরেই। ছবির ফাঁস হয়ে যাওয়া লুক, শুটিং এর দৃশ্যগুলো যেন ভক্তদের আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছে। বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত এই ছবিটি নভেম্বরের ৭ তারিখ মুক্তি পাবে।

ছবিতে আমিরের সঙ্গে আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, অমিতাভ বচ্চন এবং ফাতিমা সানা শেখ।

শাহরুখ খান:  নতুন বছরে ভিন্ন লুক নিয়ে হাজির হবেন শাহরুখ খান। এবছর বলিউড বাদশার ‘জিরো’ ছবিটি আসছে। আনন্দ এল রাই পরিচালিত এই ছবির টিজার মুক্তি পেয়েছে বছরের প্রথম দিনেই।

একদম ভিন্ন লুকে দেখা যাচ্ছে শাহরুখকে। বামন শাহরুখকে টিজারে নাচতে দেখা গেছে। শাহরুখ ছাড়াও ছবিতে থাকছেন ক্যাটরিনা এবং আনুশকা। ছবিটি বছরের শেষে ডিসেম্বরের ২১ তারিখ মুক্তি পাবে।

সুত্র :  হিন্দুস্তান টাইমস

এ এম / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে