আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > দেড় ঘন্টার প্রতিক্ষা শেষে সভাস্থলে খালেদা

দেড় ঘন্টার প্রতিক্ষা শেষে সভাস্থলে খালেদা

দেড় ঘন্টার প্রতিক্ষা শেষে সভাস্থলে খালেদা

প্রতিচ্ছবি প্রতিবেদক:

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত সভাস্থল ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনের গেটে দেড় ঘন্টা অপেক্ষার পর ভেতরে প্রবেশ করতে পেরেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৯তম সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

মঙ্গলবার বেলা ২টায় এই সভা শুরুর কথা থাকলেও তখন নেতা-কর্মীরা উপস্থিত হয়ে মিলনায়তনের দ্বার বন্ধ দেখে বিক্ষোভ শুরু করেছিলেন।

বিকাল সাড়ে ৪টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণে পৌঁছে বিএনপি চেয়ারপারসন তার গাড়িতে অবস্থান নেন। বিএনপি নেতারা বলেছিলেন, তিনি সমাবেশ না করে যাবেন না।

খালেদা জিয়ার গাড়ি ঘিরে সরকারের বিরুদ্ধে বিক্ষোভ করতে থাকে ছাত্রদলের নেতা-কর্মীরা। তারা সড়কেও ছড়িয়ে পড়লে গাড়ি চলাচলে বিঘ্ন ঘঠে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ক্ষোভ প্রকাশ করে সাংবাদিকদের বলেন, ‘সমাবেশ করতে পুলিশের অনুমতিও আমাদের নেওয়া হয়েছিল। কিন্তু কোনো ইঙ্গিতে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন কর্তৃপক্ষ মিলনায়তন বন্ধ রেখেছে।’

এরপর বিকাল ৪টা ২০ মিনিটে ছাত্রদল সভাপতি রাজীবুল হাসান ঘোষণা দেন, এই মাত্র ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন কর্তৃপক্ষ জানিয়েছে যে ‘দেশনেত্রী খালেদা জিয়ার সম্মানে’ মিলনায়তন খুলে দেয়া হচ্ছে।

তখন ছাত্রদলের নেতাকর্মীরা মিলনায়তনে ঢুকতে থাকেন।

সন্ধ্যা ৫টা ৩৫ মিনিটে খালেদা জিয়াও গাড়ি থেকে নেমে মিলনায়তনে প্রবেশ করেন।

এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে