আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > ঝুলছে তালা অপেক্ষমাণ খালেদা

ঝুলছে তালা অপেক্ষমাণ খালেদা

ঝুলছে তালা অপেক্ষমাণ খালেদা

প্রতিচ্ছবি প্রতিবেদক:

জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত ছাত্রসমাবেশস্থলে বেগম খালেদা জিয়া হাজির হলেও অডিটরিয়াম কক্ষ তালাবদ্ধ থাকায় গেটের সামনে অপেক্ষমাণ রয়েছেন বিএনপি চেয়ারপারসন।

মঙ্গলবার বিকেল ৪টা ২৩ মিনিটে খালেদা জিয়া ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনের সামনে আসেন। এর আগে বিকেল ৩টা ৪৮মিনিটে গুলশান বাসভবন থেকে রওনা দেন খালেদা।

বিএনপি চেয়ারপারসনের চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার ও শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

সংগঠনটির দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটওয়ারী জানান, অডিটরিয়াম কক্ষে এখনো তালা ঝুলছে। ম্যাডাম ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে সামনে নির্মিত অস্থায়ী মঞ্চে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখবেন।

সমাবেশের সব প্রস্তুতি নিয়েও অনুমতি না পাওয়ায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট চত্বরে বিক্ষোভ করছেন ছাত্রসমাবেশে আগত ছত্রদলের নেতাকর্মীরা। বিভিন্ন ভাগে বিভক্ত হয়ে তারা অবস্থান নিয়ে নানা স্লোগান দিচ্ছেন।

প্রসঙ্গত, রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে ছাত্রসমাবেশস্থল থেকে ৩টি ককটেল উদ্ধার করেছে পুলিশ। সমাবেশ শুরুর দেড় ঘণ্টা আগেই সমাবেশস্থল থেকে ওই ককটেলগুলো উদ্ধার করা হয়। তাজা ককটেলগুলো অবিস্ফোরিত অবস্থায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের পশ্চিম পাশে পাওয়া যায়। এর প্রায় ২০ গজ দূরেই অডিটরিয়ামে বসে বক্তব্য দেয়ার কথা ছিল খালেদার।

পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার দুপুর ২টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্রসমাবেশের আয়োজন করা হয়েছিল। কিন্তু দুপুর সাড়ে ১২ টায় ইনস্টিটিউটের ভেতর থেকে ককটেলগুলো উদ্ধার করা হয়।

এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে