আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ‘শনিবার বিকেল’-এর জন্য জাহিদ হাসানের দাড়ি!

‘শনিবার বিকেল’-এর জন্য জাহিদ হাসানের দাড়ি!

'শনিবার বিকেল'-এর জন্য জাহিদ হাসানের দাড়ি!

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

মোস্তফা সরোয়ার ফারুক-র পরবর্তী ছবি ‘শনিবার বিকেল’-এর প্রধান চরিত্রে আছে প্রিয় অভিনেতা জাহিদ হাসান। নতুন বছরে লাইভে ঘোষনা করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ সাহেব।

বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ আজ দিবাগত রাত ১২ টায় জাজ মাল্টিমিডিয়ার ভেরিফায়েড ফ্যানপেজে লাইভে এসে জানান, শনিবারের বিকেল ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন জাহিদ হাসান। ঘোষণার সময় জাহিদ হাসান নিজেও উপস্থিত ছিলেন।

গেল অক্টোবরে ‘ডুব’ ছবি মুক্তির আগেই নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ঘোষণা দিয়েছিলেন ‘শনিবারের বিকেল’ নামে একটি ছবি নির্মাণ করবেন। তখন জানানো হয়েছিল, ছবিতে অভিনয় করবেন ফিলিস্তিনের চলচ্চিত্র তারকা ইয়াদ হুরানি, যিনি অস্কারে মনোনয়ন পেয়েছিলেন ও বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা।

নতুন করে ২০১৮ সালের প্রথম প্রহরে জানা গেল, ফারুকীর ‘শনিবারের বিকেল’ ছবিতে তিশা ও হুরানি ছাড়াও অভিনয় করবেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। বাংলাদেশ-ভারত-জার্মান এই ত্রিদেশীয় যৌথ প্রযোজনায় ছবিটি নির্মিত হবে।

ক’মাস ধরে জাহিদ হাসানকে প্রথম পলকে যে কেউ দেখলেই ভড়কে যাবেন! কারণ তার গালভর্তি সাদা দাড়ি। কথা প্রসঙ্গে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা জট খুললেন দাড়ির রহস্যের। জানালেন, ‘শনিবারের বিকেল’ ছবির চরিত্রের প্রয়োজনেই দাড়ি রেখেছেন। পাশাপাশি কলকাতার একটি ছবিতে (সিতারা) কাজ করবেন, সেজন্যও দাড়ির প্রয়োজন। তাই এক ঢিলে দুই পাখি মারার জন্যই মূলত তিনি দাড়ি রেখেছেন।

বাংলা ও ইংরেজি দুই ভাষায় নির্মিত হবে ‘শনিবারের বিকেল’ ছবিটি। এই ছবিতে বাংলাদেশ থেকে প্রযোজনা করবে জাজ মাল্টিমিডিয়া ও ছবিয়াল। আর ভারতের শ্যাম সুন্দর দে।  এরই মধ্যে ছবির শুটিং শুরু হয়েছে। জাহিদ হাসান ক্যামেরার সামনে দাঁড়াবেন ৫ জানুয়ারি। ছবির বাজেট ধরা হয়েছে চার কোটি টাকা। বাংলা ও ইংরেজি দুই ভাষায় নির্মিত হবে ছবিটি।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে