আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > নববর্ষ উদযাপন করতে গিয়ে সি-প্লেন দুর্ঘটনায় নিহত ৬

নববর্ষ উদযাপন করতে গিয়ে সি-প্লেন দুর্ঘটনায় নিহত ৬

নববর্ষ উদযাপন করতে গিয়ে সি-প্লেন দুর্ঘটনায় নিহত ৬

প্রতিচ্ছবি ইন্টারন্যাশনাল ডেস্ক:

উত্তর অস্ট্রেলিয়ার সমুদ্র তীরবর্তী একটি নদীতে সি- প্লেন বিধ্বস্ত হয়ে ছয়জন নিহত হয়েছে। গতকাল রবিবার (৩১ ডিসেম্বর) উত্তরাঞ্চলীয় সিডনি শহর থেকে ৫০ কিলোমিটার দূরের কোয়ান উপকূলের হাওকেসবারি নদীতে দুর্ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে নিউ সাউথ ওয়েলস পুলিশ।

সি-প্লেনটিতে করে ইংরেজি নববর্ষ উদযাপন অনুষ্ঠানের অংশ হিসেবে বিমানে বসে সৌন্দর্য্য উপভোগের জন্য বের হয়েছিলেন ৫ আরোহী। নিহতদের মধ্যে ১১ বছরের একটি ছেলে, পাইলট এবং চারজন ব্রিটিশ নাগরিক রয়েছেন।

স্থানীয় পুলিশ রয়টার্সকে জানায়, দুর্ঘটনার কারণ সম্পর্কে তারা এখনও কিছু জানতে পারেনি। নিহতদের কারও পরিচয় এখনও সনাক্ত করা হয়নি।

অস্ট্রেলিয়ার স্থানীয় কয়েকটি সংবাদমাধ্যমের খবরে বলা হচ্ছে, নিহতদের মধ্যে চারজন ব্রিটিশ নাগরিক। তবে পুলিশ বিষয়টি নিশ্চিত করতে পারেনি। অপরজন বিমানের পাইলট।

বিমানটি ছিলো সিডনি সি-প্লেন কোম্পানির যা সিডনির অন্যতম প্রধান পর্যটন সংস্থা । অতীতে এদের বিমানে উঠে অনেক বিখ্যাত তারকা সিডনির সৌন্দর্য্য উপভোগ করেছেন।

পুলিশ জানায়, সি-প্লেনটি সিডনির উত্তরে অবস্থিত একটি রেস্তোরাঁ থেকে পাঁচ আরোহীকে নিয়ে ফিরছিল। গন্তব্য ছিল শহরটির পূর্ব দিকে অবস্থিত রোজ বে। দুর্ঘটনার পর তা দ্রুত পানিতে তলিয়ে যায়।

৩১ ডিসেম্বর বছরের সবচেয়ে বেশি ভিড় হয় সিডনি হারবারের নববর্ষ উৎসবকে ঘিরে। এদের অনেকেই সি-প্লেন ও নৌকায় বসে দূর থেকে উৎসব দেখতে পছন্দ করেন।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে