আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > প্রতিষ্ঠার ৩২ বছরে জাতীয় পার্টি

প্রতিষ্ঠার ৩২ বছরে জাতীয় পার্টি

জাতীয় পার্টি

প্রতিচ্ছবি প্রতিবেদক:

বর্তমান বিরোধী দল ও হুসেইন মুহম্মদ এরশাদের রাজনৈতিক দল জাতীয় পার্টি’র ৩২তম প্রতিষ্ঠাবাষির্কী আজ। ১৯৮৬ সালের এইদিনে দলটি প্রতিষ্ঠা হয়। দিবসটি উপলক্ষে জাতীয় পার্টি-জেপি’র চেয়ারম্যান দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক বিবৃতিতে জাতীয় পার্টি জানায়, ১৯৮৬ সালে সামরিক শাসন  থেকে গণতন্ত্র ও সাংবিধানিক ধারায় উত্তরণের লক্ষ্যে জাতীয় পার্টি-জেপি গঠিত হয়েছিল। আমরা সন্তোষের সঙ্গে উল্লেখ করতে চাই যে, জাতীয় পার্টি-জেপি’র সেদিনের ভূমিকার কারণে জাতি আজও সাংবিধানিক ধারা অব্যাহত রাখতে সমর্থ হয়েছে। জাতীয় পার্টি-জেপি’র এই সাফল্য দেশবাসীকে গণতান্ত্রিক ধারায় উজ্জীবিত রাখবে। ক্ষুধা, দারিদ্র, নিরক্ষরতা এবং সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতেও অনুপ্রাণিত করবে।

জাতীয় পার্টি-জেপি’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গণতন্ত্রকে নিরঙ্কুশ করা এবং স্বাধীনতা-সার্বভৌমত্ব সুদৃঢ় করে সাংবিধানিক গণতন্ত্রের ধারা, দুর্নীতির বিরুদ্ধে সংগ্রাম এবং সামাজিক ন্যায়বিচার কায়েমের শপথ গ্রহণের জন্য নেতৃদ্বয় দেশবাসীর প্রতি আহ্বান জানান। জেপি’র সকল নেতা-কর্মীসহ দেশবাসীর সুখ-শান্তি ও কল্যাণ কামনা করেন তারা। আগামী দিনে জনগণের কল্যাণমুখী রাজনীতি অব্যাহত রাখার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন জেপি’র চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার সকাল ৭টায় দলের কেন্দ্রীয় কার্যালয়সহ সকল কর্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে