আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ভারতের বিপক্ষে টেস্টে পূর্ণ শক্তির প্রোটিয়া দল

ভারতের বিপক্ষে টেস্টে পূর্ণ শক্তির প্রোটিয়া দল

ভারতের বিপক্ষে টেস্টে পূর্ণ শক্তির প্রোটিয়া দল

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

জিম্বাবুয়ের বিপক্ষে ঐতিহাসিক চারদিনের টেস্টের আগেই ইনজুরিতে পড়েছিলেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফ্যাফ ডু প্লেসি। যে কারণে ওই টেস্ট খেলতে পারেননি তিনি। দলে ছিলেন না ডেল স্টেইনও।

তবে ভারতের বিরুদ্ধে সিরিজের জন্য এই দু’জনকে রেখেই শক্তিশালী দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। প্রথম টেস্টেই হয়তো খেলতে দেখা যাবে স্টেইন, প্লেসিকে। সঙ্গে ১৫ জনের দলের জায়গা করে নিলেন ক্রিস মরিসও। গ্রোইনে চোটের জন্য দলের বাইরে ছিলেন তিনি।

প্রোটিয়াদের দলে মাত্র একজন উইকেটকিপারই রয়েছেন। এর মানে জিম্বাবোয়ের বিরুদ্ধে হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়া কুইন্টন ডি কুক ফিট হয়ে ফিরতে পারেন। দলে সাতজন ব্যাটসম্যান ও পাঁচজন বোলারকে রেখেছে প্রোটিয়া টিম ম্যানেজমেন্ট।

দক্ষিণ আফ্রিকা দলের প্রথম লক্ষ্য হবে শুরুতেই ভারতকে আঘাত করা। না হলে ফর্মের চূড়ায় থাকা ভারতকে যে আটকানো কঠিন হয়ে যাবে তাদের জন্য! কেপ টাউনের নিউল্যান্ডসে ৫ জানুয়ারি থেকে ভারতের বিপক্ষে শুরু হবে প্রথম টেস্ট। এরপরের দুই টেস্ট সেঞ্চুরিয়ন ও জোহানেসবার্গে। এরপর রয়েছে ৬টি ওয়ানডে এবং ৩টি টি-টোয়েন্টি।

টেস্ট সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকা দল
ফ্যাফ ড্র প্লেসি (অধিনায়ক), হাশিম আমলা, টেম্বা বাভুমা, কুইন্টন ডি কক, ডি ব্রুইন, এবি ডি ভিলিয়ার্স, ডিন এলগার, কেশভ মহারাজ, এইডেন মারক্রাম, মর্নে মর্কেল, ক্রিস মরিস, আনদিল ফেহলুকাইও, ভারনন ফিল্যান্ডার, কাগিসো রাবাদা, ডেল স্টেইন।

আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে