আপনি আছেন
প্রচ্ছদ > অর্থ-বাণিজ্য > ‘বেনাপোল বন্দরের উন্নয়নে ১৫০ হেক্টর জমি’

‘বেনাপোল বন্দরের উন্নয়নে ১৫০ হেক্টর জমি’

শাহজাহান খান

প্রতিচ্ছবি বেনাপোল প্রতিনিধি:

বেনাপোল বন্দরের উন্নয়নের জন্য খুব দ্রুত ১৫০ হেক্টর জমি দ্রুত অধিগ্রহণ করা হবে বলে মন্তব্য করে নৌপরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেন, বাইপাস সড়কের কাজ দ্রুত শেষ করা হবে। জানজট নিরসনে পর্যপ্ত ট্রাফিক ব্যবস্থা করা হবে।

শুক্রবার বেনাপোল বন্দরের উন্নয়ন কার্যক্রম পরিদর্শনে এসে মন্ত্রী বলেন, এরইমধ্যে বন্দরে ৮৭ কোটি টাকার উন্নায়ন মুলক কাজ চলমান আছে।

নৌমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর আমলে এই বন্দর স্থাপিত বিধায় তারই কণ্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার এই বন্দরের দিকে নজর আছে। বন্দরের উন্নয়ন মুলক কাজ আরও বৃদ্ধি করতে আওয়ামীলীগকে নৌকায় ভোট দিয়ে আবারও ক্ষমতায় আনতে হবে।

বেনাপোল স্থলবন্দর উন্নয়ন ও পরিচালনায় গতিশীলতা আনয়নের নিমিত্ত গঠিত উপদেষ্টা কমিটির ৮ম সভা শুক্রবার বিকালে স্থরবন্দর সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান এমপির সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন যশোর-১ শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তী, যশোর জেলা প্রশাসক আশরাফ উদ্দিন, বিজিবির দক্ষিণ-পশ্চিম রিজিওয়ান কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল তৌফিক, বেনাপোর কাস্টম কমিশনার মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরী, বন্দর পরিচালক আমিনুল ইসলাম প্রমুখ।

সাজেদুর রহমান/ /এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে