আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > ঘন কুয়াশায় বিমান ওঠা-নামা বন্ধ, নৌপথে ফেরি

ঘন কুয়াশায় বিমান ওঠা-নামা বন্ধ, নৌপথে ফেরি

ঘন কুয়াশায় বন্ধ রয়েছে শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উড়োজাহাজ

প্রতিচ্ছবি প্রতিবেদক:

ঘন কুয়াশায় বন্ধ রয়েছে পদ্মায় ৯টি ফেরি চলাচল আর শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উড়োজাহাজ। পদ্মায় ঘন কুয়াশার কারণে নৌ দুর্ঘটনা এড়াতে দৌলতদিয়া-পাটুরিয়া ও শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। এর ফলে মাঝ নদীতে যানবাহন ও যাত্রী নিয়ে আটকা পড়েছে ৯টি ফেরি।

বৃহস্পতিবার ভোর পৌনে ৬টার দিকে পদ্মার অববাহিকায় কুয়াশার ঘনত্ব বেড়ে দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ হয়ে যায়। এসময় যাত্রী ও যানবাহন নিয়ে মাঝ নদীতে অাটকা পড়েছে ৫টি ফেরি। ফেরি চলাচল বন্ধ হয়ে যাওয়ায় দক্ষিণাঞ্চল থেকে নদী পার হতে অাসা যাত্রীরা পড়েছেন চরম বিপাকে।

এদিকে ঘন কুয়াশার কারণে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সব ধরনের ফ্লাইটের ওঠানামা বন্ধ রয়েছে।

গতকাল বুধবার মধ্যরাত থেকে আজ বৃহস্পতিবার শেষ খবর পাওয়া পর্যন্ত শাহজালাল থেকে কোনো ফ্লাইট ছাড়েনি, অবতরণও করেনি।

সিঙ্গাপুর থেকে আসা ইউএসবাংলার একটি ফ্লাইট শাহজালালে অবতরণ করতে না পেরে চট্টগ্রামের দিকে চলে গেছে। রিজেন্ট এয়ার ও গালফ এয়ারের দুটি ফ্লাইটও শাহজালালে অবতরণ করতে পারেনি।

সারা দেশ আজ ঘন কুয়াশাচ্ছন্ন থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। ঢাকা ও ময়মনসিংহে কুয়াশা বেশি। দেশের সর্বনিম্ন তাপমাত্রা আজ সকালে চুয়াডাঙ্গায় ছিল। সেখানে তাপমাত্রা ছিল ১০ দশমিক ৮ ডিগ্রি। ঢাকায় তাপমাত্রা ১৭ ডিগ্রি।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে