আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বিয়ে করলেন কল্যাণ কোরাইয়া

বিয়ে করলেন কল্যাণ কোরাইয়া

বিয়ে করলেন কল্যাণ কোরাইয়া

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বিয়ে করলেন অভিনেতা কল্যাণ কোরাইয়া। পূর্ব পরিচিত গ্রেইসের সাথে আজ বুধবার তেজগাঁওয়ের হলি রোজারিও চার্চে মালাবদল করলেন। কনের পুরো নাম গ্রেইস ভায়োলেট ডি’কস্তা। লেখাপড়া করেছেন হলিক্রস স্কুল অ্যান্ড কলেজ এবং ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে। বেড়ে ওঠা ঢাকায় হলেও এখন থাকেন আমেরিকায়। সেখানেই করছেন গ্র্যাজুয়েশন।koraya

কল্যাণের বাবার বন্ধুর মেয়ে গ্রেইস। পরিচয়টা তাই আগে থেকেই। আড়াই বছর আগে গ্রেইসের সঙ্গে ভালো করে পরিচয় হয়। এরপর গত বছর কল্যাণ-গ্রেইস বিয়ে করার সিদ্ধান্ত নেন।

পাত্রী গ্রেইস হলিক্রস স্কুল অ্যান্ড কলেজ এবং ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। এরপর যুক্তরাষ্ট্র থেকে উচ্চতর ডিগ্রি নিয়ে সেখানেই থাকছেন। তবে বিয়ের জন্যই তিনি দেশে এসেছেন।

কল্যাণ-কোরাইয়া

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের মানুষজন এবং আত্মীয়-স্বজন ও কল্যান কোরাইয়ার কিছু শুভাকাঙ্ক্ষী। জানা গেছে, আগামী জানুয়ারি মাসে মিডিয়ার সহকর্মীদের নিয়ে তিনি তার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন।

ছোটপর্দার পরিধি ছাপিয়ে কল্যাণ কোরাইয়া কাজ করেছেন চারটি চলচ্চিত্রে। ছবিগুলো হচ্ছে পিতা, জোনাকির আলো, প্রার্থনা এবং মুখোশ মানুষ। বর্তমানে এই অভিনেতা কাজ করছেন বেশকিছু একক ও ধারাবাহিক নাটকে।

আজ সন্ধ্যায় থাইসি চাইনিজে হবে বিয়ের আনুষ্ঠানিকতা। সেখানে থাকবেন দুই পরিবারের মানুষজন এবং আত্মীয়স্বজন। জানুয়ারিতে কল্যাণ তার সহকর্মীদের নিয়ে বড় আয়োজন করে অনুষ্ঠান করবেন।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে