আপনি আছেন
প্রচ্ছদ > বিজ্ঞান প্রযুক্তি > ইজিয়ার দিচ্ছে দারুণ ধামাকা

ইজিয়ার দিচ্ছে দারুণ ধামাকা

EzzyR_Offer

 

প্রতিচ্ছবি প্রতিবেদক:

৩১ ডিসেম্বরকে সামনে রেখে ‘গুডবাই’ অফার চালু করেছে মোবাইল অ্যাপভিত্তিক রাইড প্রতিষ্ঠান ইজিয়ার। এই অফরে ৫০% ছাড় পাবেন যাবেন যাত্রীরা। একইসঙ্গে নতুন বছরের প্রথম দিনে ‘ওয়েলাকাম’ নামের আরেকটি অফার দেয়া হবে যাত্রীদের জন্য।

তবে এই সেবা পেতে হলে চলতি বছরের শেষদিন GoodBye17 এবং নতুন বছরের প্রথমদিন Welcome18 প্রোমো কোডটি অ্যাপে সেট করে নিতে হবে। এরপরই উপভোগ করা যাবে এই সুবিধা।

এছাড়া ইজিয়ারে নিয়মিত অফারগুলো পেতে প্রোমো কোডগুলোতে রয়েছে ভিন্নতা। প্রোমো কোডগুলোর মাধ্যমে তারা সচেতনতামূলক বার্তা দিচ্ছে। ইজিয়ারের ব্যতিক্রম এই প্রোমো কোডগুলো- SafeDrive, NoDrugs, KeepSmiling, SaveEnvironment, SaveWater, NoChildLabour, ProtectWomen সহ আরো নানান সচেতনতামূলক বার্তা প্রোমো কোড। নিয়মিত এই প্রোমো কোডগুলোতে যাত্রীরা পাবেন ২০ থেকে ২৫% পর্যন্ত ছাড়।

এছাড়া যাত্রীর বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের সঙ্গে রেফারেল কোড শেয়ার করে যে কেউ পাবেন রেফারেল বোনাস। নিয়মিত যাত্রীদের উৎসাহিত করতে ইজিয়ারে রয়েছে নানা ধরনের ছাড়। গুগল প্লে স্টোরে ইজিয়ার দিয়ে সার্চ করলেই পাওয়া যাবে দুটি অ্যাপ। এছাড়া www.ezzyr.com সাইটে প্রবেশ করেও নিবন্ধন করা যাবে।

এ এস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে