আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > চুয়াডাঙ্গায় বন্দুকযুদ্ধে সন্ত্রাসী কেতু নিহত

চুয়াডাঙ্গায় বন্দুকযুদ্ধে সন্ত্রাসী কেতু নিহত

বন্দুকযুদ্ধ

প্রতিচ্ছবি চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার আলুদিয়ায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি ও চিহ্নিত সন্ত্রাসী মোহাম্মদ কেতু (৪০) নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ৬টি বোমা, ২ রাউন্ড কার্তুজ ও ৬টি হাসুয়া উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের আলুকদিয়া কবরস্থানের কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত কেতু চুয়াডাঙ্গা সদর উপজেলার আকন্দবাড়িয়া গ্রামের শওকত আলীর ছেলে। কেতু সন্ত্রাসীর বিরুদ্ধে তিনটি হত্যাসহ ৬টি মামলা আছে।

চুয়াডাঙ্গা সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) আমির আব্বাস বলেন, চুয়াডাঙ্গা জেলা পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী কেতুকে মঙ্গলবার ভোরে ঢাকার কেরানিগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। সন্ধ্যায় তাকে ঢাকা থেকে চুয়াডাঙ্গায় নিয়ে আসা হয়। চুয়াডাঙ্গা সদর থানায় নিয়ে জিজ্ঞাসাবাদে কেতু তার হেফাজতে অস্ত্র আছে বলে স্বীকার করে। চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি দল কেতুকে নিয়ে মঙ্গলবার রাত ২টার দিকে অস্ত্র উদ্ধারে যায়। ঘটনাস্থলে আগে থেকে ওৎ পেতে থাকা কেতুর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এসময় কেতু পালানোর চেষ্টা করলে গুলিবিদ্ধ হয়। কেতুর সহযোগিরা পালিয়ে যায়। গুলিবিদ্ধ কেতু ঘটনাস্থলেই মারা যায়।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে