আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > নায়করাজকে মরণোত্তর, বিশেষ তালিকায় শাকিব-অপু

নায়করাজকে মরণোত্তর, বিশেষ তালিকায় শাকিব-অপু

রাজ্জাক

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

জীবদ্দশায় জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য পুরস্কার ও সম্মাননা পেয়েছিলেন খ্যাতিমান চলচ্চিত্র অভিনেতা নায়করাজ রাজ্জাক। প্রয়াত এই কিংবদন্তি চিত্রতারকাকে এবার মরণোত্তর সম্মাননা দেয়ার উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড। এছাড়া চলচ্চিত্রের ক্রান্তিকালে হাল ধরার জন্য সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিশেষ সম্মাননা দেওয়া হবে।

সংগঠনটির ২০ বছর পূর্তি উপলক্ষে এই সম্মাননা দেয়া হচ্ছে। নায়করাজের হয়ে এই সম্মাননা গ্রহণ করবেন তার দুই পুত্র বাপ্পারাজ কিংবা সম্রাট যে কোনো একজন।

বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের ২০ বছরপূর্তি উপলক্ষে দেশের ২০ জন বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্ব ও প্রতিষ্ঠানকে সম্মাননা দেবে সংগঠনটি। আজ বিকেল ৩টায় এফডিসির আট নম্বর ফ্লোরে এই সম্মাননা দেওয়া হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।

বাংলাদেশ ফিল্ম ক্লাবের আয়োজিত এই অনুষ্ঠানে আরো যাদের সম্মাননা দেয়া হবে তারা হলেন, চিত্রপরিচালক আজিজুর রহমান, আমজাদ হোসেন, গীতিকার গাজী মাজহারুল আনোয়ার, সংগীত পরিচালক আলাউদ্দিন আলী। চলচ্চিত্র প্রযোজক এ কে এম জাহাঙ্গীর খান, অভিনেত্রী ববিতা, নায়ক আলমগীর, কণ্ঠশিল্পী রুনা লায়লা, খুরশীদ আলম, শিল্প নির্দেশক মহিউদ্দিন ফারুক, নায়ক ফারুক। নায়ক-প্রযোজক মাসুদ পারভেজ (সোহেল রানা), আশরাফ উদ্দিন আহম্মেদ উজ্জল, চিত্রপরিচালক দেলোয়ার জাহান ঝন্ট, চলচ্চিত্র গ্রাহক মাহফুজুর রহমান খান।

এছাড়া চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য শাকিব খান, অপু বিশ্বাস, ডি এ তায়েব, ঐতিহ্যবাহী সিনেমা হল লায়ন, প্রথম স্যাটালাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা, সর্বাধিক চলচ্চিত্র প্রযোজনা সংস্থা ইমপ্রেস টেলিফিল্ম লিঃ এবং উইজার্ড মিডিয়া ডিরেক্টরিও সম্মাননা পাবে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে