আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ছোট পর্দায় পরিণীতি চোপড়া!

ছোট পর্দায় পরিণীতি চোপড়া!

পরিণীতি চোপড়া

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বড় পর্দায় অভিনয়ের পর পরিণীতি চোপড়া এবার আসছেন ছোট পর্দায়। স্টার প্লাসে নতুন রূপে আসছে ‘খিচড়ি’। আর এই কমেডি সিরিয়ালেরই একটি পর্বে দেখা যাবে অভিনয় করবেন এ অভিনেত্রী। সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের বর্তমান পত্রিকা।

বি-টাউনের কমেডি ঘরানায় একটা আলাদা পরিচিতি লাভ করেছেন পরিণীতি। ‘শুদ্ধ দেশি রোমান্স’, ‘গোলমাল এগেন’-এর মতো ছবিতে তার কমেডি অভিনয় দর্শকের মন ছুঁয়ে গিয়েছে। সেই সূত্র ধরেই ‘খিচড়ি’র একটি এপিসোডে অভিনয় করার জন্য পরিণীতিকে অনুরোধ করা হয়। তিনি এখন তার নতুন ছবি ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’-এ শ্যুটিংয়ে ব্যস্ত। এই ছবিতে পরিণীতির উল্টো দিকে রয়েছেন অর্জুন কাপুর। ছবির শ্যুটিং চলছে উত্তর ভারতে। নতুন ছবির ব্যস্ততার মধ্যেও ‘খিচড়ি’র টিমকে নিরাশ করেননি ‘মেরি পেয়ারে বিন্দু’র বিন্দু।

এক সময়ের জনপ্রিয় কমেডি শো ‘খিচড়ি’কে নতুন আঙ্গিকে এনে চমক দেওয়ার চেষ্টা চলছে। পঙ্কজ ধীর, রেণুকা সাহানের মতো অভিনেতা-অভিনেত্রীদের যুক্ত করা হয়েছে এই সিরিয়ালে। তার মধ্যেই নয়া চমক একটি এর একটি পর্বে দেখা যাবে পরিণীতিকে।

এ বিষয়ে প্রোডাকশন হাউজের বক্তব্য, ‘পরিণীতির কমিক টাইমিং অসাধারণ। ইতিমধ্যে তার জন্য চিত্রনাট্যও লেখা হয়ে গিয়েছে।’ এর আগে গানের একটি রিয়েলিটি শো এবং একটি মিনি ওয়েব সিরিজে ক্যামিও রোলে পাওয়া গিয়েছিল এই বলিউড তারকাকে। সূত্র: বর্তমান

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে