আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > বোল্টের গতিঝড়ে সিরিজ কিউইদের

বোল্টের গতিঝড়ে সিরিজ কিউইদের

বোল্টের গতিঝড়ে সিরিজ কিউইদের

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

সিরিজ বাঁচিয়ে রাখতে জয়ের কোন বিকল্প ছিল না ওয়েস্ট ইন্ডিজের। তবে ট্রেন্ট বোল্টের ক্যারিয়ার সেরা বোলিংয়ে স্বাগতিক নিউজিল্যান্ডের সামনে দাঁড়াতেই পারলো না সফরকারী দলটি। দ্বিতীয় ম্যাচে সফরকারীদের ২০৪ রানে হারিয়ে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিয়েছে কিউইরা।

আর ৩৪ রান খরচায় ৭ উইকেট নিয়ে ক্যারিয়ার সেরা বোলিং করেছেন বোল্ট। এদিনেই ওয়ানডেতে শততম উইকেট নেয়ার মাইলফলকও স্পর্শ করেছেন তিনি।

টস হেরে ব্যাট করতে নেমে ক্রাইশ্চার্চে শুরুটা দুর্দান্ত ছিল নিউজিল্যান্ডের। কলিন মুনরোকে সঙ্গে নিয়ে ৫০ রানের জুটি গড়েন ওয়ার্কার। মুনরো ৩০ রান করে আউট হলেও ওয়ার্কার করেন হাফ সেঞ্চুরি। সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকে আসে ৫৮ রান। হাফ সেঞ্চুরির দেখা পান রস টেলর (৫৭)। তবে ৩২৫ রানে বড় সংগ্রহ পায় মূলত নিকলসের ৬২ বলে সাতটি চার ও দুটি ছক্কায় ৮৩ রানের হার না মানা ইনিংসের উপর ভর করে। এছাড়া টড অ্যাশলে ৪৯ রান করেন।

জবাবে শুরু থেকে শেষ পর্যন্ত বোল্টের গতিতে বিধ্বস্ত ছিল ওয়েস্ট ইন্ডিজ। নিয়মিত বিরতিতে উইকেট হারানোর সুবাদে ২৮ ওভার ব্যাট করে মাত্র ১২১ রানে গুটিয়ে যায় তাদের ইনিংস। ক্যারিবীয় ব্যাটসম্যানদের মধ্যে অ্যাশলে নার্স সর্বোচ্চ ২৭ ও শাই হোপ ২৩ রান করেন। কিউই বোলারদের মধ্যে বোল্ট নিয়েছেন ক্যারিয়ার সেরা সাত উইকেট। বাকি তিনটি উইকেট নেন ফার্গুসন।

সূত্র: নিউজ ১৮

এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে