আপনি আছেন
প্রচ্ছদ > নির্বাচন > রংপুর সিটি করপোরেশন নির্বাচন > মোস্তফাকে জয়ের মালা পরালেন ঝুন্টু

মোস্তফাকে জয়ের মালা পরালেন ঝুন্টু

Rafik Rangpur

প্রতিচ্ছবি রংপুর ব্যুরো:

আওয়ামীলীগের পরাজিত মেয়র সরফুদ্দিন আহম্মেদ ঝন্টুর বাড়িতে গিয়ে সৌজন্য সাক্ষাত ও দোয়া নিয়েছেন রংপুরের নব নির্বাচিত মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা। শুক্রবার রাতে নগরীর গুপ্তপাড়ায় ঝন্টুর বাসায় গিয়ে কুশল বিনিময় করেন তিনি।

এ সময় তিনি ঝন্টুকে মালা পরিয়েদেন। সাবেক মেয়র ঝন্টুও মোস্তফাকে মালা পড়িয়ে দেন। সেখানে কুশল বিনিময়ের পর মোস্তফা সাংবাদিকদের বলেন, ঝন্টু আমার বড় ভাই। আমি নির্বাচিত হওয়ার পর বড় ভাইয়ের দোয়া নিতে এলাম তার বাসায়।

তিনি আমাকে দোয়া করেছেন। ঝন্টু আমাকে বলেন তিনি সব সময় আমাকে সহযোগিতা করবেন বলেও তিনি জানান। মোস্তফা বলেন, দায়িত্ব পালনের সময় আমার কাছে সবদল মত নির্বিশেষে সব মানুষই সমান এবং সম্মানিত। তিনি বলেন, এ নগরী সবার। এর উন্নয়নের জন্য সবার সহযোগিতা একান্ত কাম্য। সকলের সহযোগিতা ছাড়া কখনই এ নগরীকে আধুনিক নগরী গড়া সম্ভব নয়।

তাই রংপুর সিটি করপোরেশনকে এগিয়ে নিতে সকলের মতামত চাইব। মোস্তফা বলেন, সরফুদ্দিন আহমেদ ঝন্টুর সিটি করপোরেশন চালানো অনেক অভিজ্ঞতা রয়েছে। তিনি আমার বড় ভাই। তার অভিজ্ঞতা আমি কাজে লাগাতে চাই। তিনি আরো বলেন, ঝন্টু ভাই শনিবার আমার বাড়িতে যাওয়ার কথা। কিন্তু তার আগেই আমি তার বাড়িতে চলে এলাম। আমি পর্যায়ক্রমে বিএনপি প্রার্থী কাওসার জামান বাবলার বাড়িতেও যাব । তার সহযোগিতাও চাইব। এসময় জাতীয় পার্টির নেতাকর্মীরা তার সাথে ছিলেন।

মেরিনা লাভলী/ই এ/

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে