আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > রিয়ালকেই ফেভারিট মানছেন পিএসজি কোচ

রিয়ালকেই ফেভারিট মানছেন পিএসজি কোচ

উনাই এমেরি

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

মর্যাদার এল ক্লাসিকোতে দুই স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ মুখোমুখি হবে শনিবার। গত কয়েকদিন ধরেই ফুটবল বিশ্বের প্রধান আলোচ্য বিষয় এই এল ক্লাসিকো।

এবারের এল ক্লাসিকোর গুরুত্বটা অন্যরকম। এই ম্যাচ দিয়েই নির্ধারিত হতে যাচ্ছে আসন্ন লা লিগা শিরোপা। ম্যাচে জিতলে শিরোপা দৌড়ে টিকে থাকবে রোনালদো-বেল-বেনজেমার রিয়াল মাদ্রিদ। অন্যথায় লিগ থেকেই ছিটকে যেতে হবে জিদান শিষ্যদের।

অবশ্য, হাইভোল্টেজ এই ম্যাচে রিয়াল মাদ্রিদকেই ফেভারিট মানছেন চ্যাম্পিয়ন্স লিগের আরেক শক্তিশালী দল পিএসজির কোচ উনাই এমেরি।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’কে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘রিয়াল মাদ্রিদ লা লিগায় টিকে থাকার লড়াইয়ে নামবে। তাদের ৩ পয়েন্ট দরকার এবং ঘরের মাঠের সুবিধাটা খুবই গুরুত্বপূর্ণ।’

এবারের চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় পিএসজি’র প্রতিপক্ষ এই রিয়ালই। এই মহারণের আগে প্রতিপক্ষকে ভালো রকম বুঝে নিতেই গ্যালারীতে বসে রিয়াল মাদ্রিদের খেলা দেখবেন এমেরি। সাবেক সেভিয়া কোচ মনে করছেন ঘরের মাঠে সমর্থকদের উপস্থিতির সুবিধা ‘এল ক্লাসিকো’র ফলে বিশাল ভূমিকা রাখতে পারে।

পয়েন্ট তালিকায় রিয়ালের চেয়ে এর মধ্যেই ১১ পয়েন্টে এগিয়ে গিয়েছে বার্সেলোনা। শিরোপার লড়াইয়ে টিকে থাকতে হলে জয়ের বিকল্প নেই জিনেদিন জিদানের শিষ্যদের।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে