আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ‘গহীন বালুচর’র প্রমোশনে এক ফ্রেমে নায়িকা-গায়িকা

‘গহীন বালুচর’র প্রমোশনে এক ফ্রেমে নায়িকা-গায়িকা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

‘গহীন বালুচর’ মুক্তি পেতে যাচ্ছে ২৯ ডিসেম্বর। চলছে শেষ মুহূর্তের প্রচারণা। ছবির কলাকুশলী, নির্মাতাসহ সবাই একযোগে নেমে পড়েছেন প্রচারণার কাজে। প্রচারণায় পিছিয়ে নেই এই চলচ্চিত্রে কণ্ঠদানকারী শিল্পীরাও। কন্ঠশিল্পীরাও নির্মাতা ও কলাকুশলীদের সাথে তালে তাল মিলিয়ে গহীন বালুচর সিনেমার প্রচারনার কাজ চালিয়ে যাচ্ছেন।

ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলদেশের মধ্য দিয়ে সঙ্গীত জগতে পদার্পণ সানিয়া সুলতানা লিজার। তারই কন্ঠে গাওয়া ‘তারে দেখি আমি রোদ্দুরে’ গানটি বেশ জনপ্রিয়তাও পেয়েছে। আর এই গানটিকে এবার প্রমোশনেও ব্যবহার করছেন ছবি সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গ।

তবে সবচেয়ে চমকপ্রদ ব্যাপার হচ্ছে, এবার জনপ্রিয়তা পাওয়া এই গানটির সঙ্গে ঠোঁট মিলিয়ে একসঙ্গে নেচেছেন গানটির কণ্ঠশিল্পী লিজা, এবং চলচ্চিত্রটির দুই নায়িকার একজন নীলাঞ্জনা নীলা। ‘গহীন বালুচর’-এর ফেসবুক পেইজ থেকে দর্শকদের জন্য ভিডিওটি শেয়ার করা হয়েছে।

‘গহীন বালুচর’ মুক্তি পেতে যাচ্ছে ২৯ ডিসেম্বর। ‘গহীন বালুচর’ নিয়ে শুভেচ্ছা ভিডিওবার্তা পাঠাচ্ছেন দেশের খ্যাতিমান সব তারকারা। ‘গহীন বালুচর’ মুক্তির কথা ছিল অক্টোবর মাসে। কিন্তু শেষ মুহূর্তে যেয়ে ছবি মুক্তি পিছিয়ে দেন নির্মাতা। এবং ২৯ ডিসেম্বর কে মুক্তির দিন ধার্য করা হয়েছে।

আলোচিত ‘গহীন বালুচর’ ছবিতে অভিষেক হচ্ছে নীলাঞ্জনা নীলা, তানভীর ও মুনের। চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবু, বন্যা মির্জা, জিতু আহসান, আফরোজা বানু, শাহাদাৎ হোসেন, রুনা খান প্রমুখ। সরকারি অনুদানপ্রাপ্ত ‘গহীন বালুচর’-এর প্রযোজনায় আছে সাতকাহন ও ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যাশনাল। চলচ্চিত্রটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়া।

এ এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে