আপনি আছেন
প্রচ্ছদ > রংপুর > রসিক নির্বাচন: ভোটের পর যা বললেন মেয়র প্রার্থীরা

রসিক নির্বাচন: ভোটের পর যা বললেন মেয়র প্রার্থীরা

রসিক নির্বাচন: ভোটের পর যা বললেন মেয়র প্রার্থীরা

প্রতিচ্ছবি রংপুর ব্যুরো:

রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে প্রায় চার লাখ ভোটারের পাশাপাশি নিজ নিজ কেন্দ্রে ভোট দিয়েছেন প্রার্থীরাও। প্রথমবারের মতো দলীয় প্রতীকে স্থানীয় নির্বাচনে ভোট দিতে পেরে খুশি তারা।

ভোট দেয়ার পর নির্বাচনের সার্বিক পরিস্থিতি সম্পর্কে মনোভাব ব্যক্ত করেছেন প্রার্থীরা। আওয়ামী লীগের মেয়র প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টু বলেন, ‘নিরবিচ্ছিন্ন ও উৎসবমুখর পরিবেশে ভোট হচ্ছে। আশা করছি সবকিছু শান্তিপূর্ণভাবেই শেষ হবে এবং নৌকার বিজয় নিশ্চিত হবে।’

শান্তিপূর্ণ নির্বাচনের কথা জানিয়েছেন জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফাও। তিনি বলেন, ‘ভোটকেন্দ্রের পরিবেশ সুন্দর ও শান্তিপূর্ণ। বাইরেও শান্তি বিরাজ করছে, ভোটাররা খুশি। লাঙলের বিজয় আশা করছি।’

দুই প্রতিদ্বন্দ্বী শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশের কথা বললেও বিএনপি প্রার্থী কাওছার জামান বাবলা বলছেন ভিন্ন কথা। ভোট দেয়ার পর সার্বিক পরিস্থিতি সম্পর্কে তিনি বলেন, ‘এখন পর্যন্ত ভোটকেন্দ্রগুলোর পরিবেশ স্বাভাবিক রয়েছে। তবে আমি আশঙ্কা করছি ভোটে কারচুপি হবে।’ এ বিষয়ে সিংশ্লিষ্টদের সতর্ক থাকারও আহ্বান জানান বাবলা।

বাবলা আরো বলেন, শুনেছি কয়েকটি কেন্দ্র থেকে আমার পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়েছে। তবে যাই হোক শেষ পর্যন্ত আমি ভোটে থাকব।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকাল আটটা থেকে শুরু হয়ে এখন পর্যন্ত নিরবিচ্ছিন্ন ও শান্তিপূর্ণ পরিবেশে চলছে রংপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ। উৎসবমুখর পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করছেন ভোটাররা। ভোট শেষ হবে বিকাল চারটায়।

নির্বাচন উপলক্ষে নিরাপত্তার চাঁদরে ঢেকে রাখা হয়েছে গোটা রংপুর নগরী। যেকোনো অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে নেয়া হয়েছ এ চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা।

মেরিনা লাভলী/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে