আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ২৬ বছরের অঙ্কিতা, ৫২’র মিলিন্দ!

২৬ বছরের অঙ্কিতা, ৫২’র মিলিন্দ!

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

৫২তে পা রেখেও ক্রেজ মিলিন্দ সুমন। তার হাঁটা-চলা-বাজনভঙ্গিতে মুগ্ধ মেয়েদের লিস্টটাও অনেক বড়। র‌্যাম্পের এক সময়ের ভারতীয় এই সুপার মডেলের প্রেমে হরহামেশাই পরছেন অনেকে। তবে আসল গল্প, শেষ এক বছর মিলিন্দকে নিজের মোহজালে মুগ্ধ করে রেখেছেন ২৬ বছর বয়সী এক কন্যা অঙ্কিতা।

আপাত দৃষ্টিতে অসম এ জুটি নিয়ে শুধু বলিউডই নয় প্রথমে মেয়ের পরিবারও ভুগছিল কিছুটা দ্বন্দে। তবে তিনি সুমন; তার সেই সুন্দর মনের পরিচয়ে আমূল বদলে গেছে পরিবেশ।

সম্প্রতি অঙ্কিতার ভাতিজার জন্মদিন উপলক্ষে গুয়াহাটিতে হাজির হন মিলিন্দ। আর সেখানেই তার পরিচয় হয় অঙ্কিতার বাড়ির লোকদের সঙ্গে। র‌্যাম্পের স্টেজের মতো এখনেও বাজিমাত ভারতীয় ‘আয়রন ম্যান’ এর। মিলিন্দের বয়স নিয়ে আপত্তি থাকলেও পরে তার ব্যবহার দেখে নাকি অঙ্কিতার মা-বাবার মন গলে পানি।

পরিবারের বড়রা যখন খুশি, তখন আর শুভ কাজে দেরি করে কী লাভ? তাই মেয়ের এমন পছন্দে, আনন্দ মনেই নাকি তারা এখন নিচ্ছেন বিয়ের প্রস্তুতি। এদিকে মিলিন্দও গুয়াহাটিতে থাকতেই দিয়ে এসেছেন বিয়ের গ্রীন সিগনাল।

ভারতীয় গণমাধ্যমের সূত্রমতে, শেষ এক বছর সুখে দুঃখে কাছাকাছি থেকে নিজেদের বোঝাপড়াটা বাড়িয়ে নেয়ার পর ২০১৮তেই বিয়ের পিঁড়িতে বসছেন এই মডেল কপোত কপতি।

প্রসঙ্গত, মিলিন্দ সুমন আর অঙ্কিতার পরিচয় একটি ফ্যাশন উইকে কাজ করতে গিয়ে। সেখানে তারা জুটি হিসেবে র‍্যাম্পে হাঁটেন। এরপর ম্যারাথনে অংশ নিয়েছেন একসঙ্গে। এরপর সময়ই তাদের টেনে এনেছে হৃদয়ের কাছে বেধেছে নতুন বন্ধনে।

এ এম / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে