আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > হাবিব-তিশার প্রেমের ইতি!

হাবিব-তিশার প্রেমের ইতি!

হাবিব ও তিশা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

দ্বিতীয় স্ত্রী রেহানের সঙ্গে বিয়ে বিচ্ছেদের সময় থেকেই আলোচনায উঠে আসে সংগীতশিল্পী হাবিবের সঙ্গে মডেল ও অভিনেত্রী তানজিন তিশার প্রেমের সম্পর্কের কথা। তবে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিলো, আর একসঙ্গে নেই তারা। এবার তিশা নিজেই বললেন সম্পর্ক ভেঙে যাওয়ার কথা।

সংগীতশিল্পী হাবিব ও অভিনেত্রী তানজিন তিশা

তিশা জানান, প্রায় ৩ মাস হয়ে গেছে সঙ্গীতশিল্পী হাবিবের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। সব সম্পর্ক ভেঙে গেছে। তাদের মধ্যে কোনো যোগাযোগও নেই। কেউ কারো খোঁজখবরও নেন না।

তিনি বলেন, অনেক আগেই আমাদের সম্পর্ক শেষ হয়ে গেছে, কিন্তু আমার কাছে মনে হয়েছে, এখনো প্রতি মুহূর্ত মিথ্যার সঙ্গে বসবাস করছি আমি। বন্ধু, পরিবার, আত্মীয়স্বজন, সহশিল্পী, এমনকি ভক্তদের কাছেও হাবিবের প্রসঙ্গ নিয়ে অপদস্থ হচ্ছি, বিব্রত হচ্ছি। তাই এখন বিষয়টি পরিষ্কার হওয়া দরকার বলে মনে করছি।

তিশা সম্পর্কে হাবিবের সাবেক স্ত্রীর অভিযোগ সম্পর্কে জানতে চাইলে তিশা বলেন, আমার আর হাবিবের সম্পর্ক নিয়ে শুরু থেকেই রেহান ফেসবুক আর মুঠোফোনে খুদে বার্তায় নানা মন্তব্য করেছেন। রেহান বলেছেন, আমার জন্য নাকি তাদের সংসার ভেঙে গেছে। কিন্তু তখন আমি হাবিবের মুখের দিকে তাকিয়ে কিছু বলতে পারিনি। হাবিবের সঙ্গে আমার সম্পর্ককে প্রাধান্য দিয়েছি। এখন আমি পরিষ্কার বলতে চাই, আমার কারণে নয়, তাদের দুজনের ব্যক্তিগত কারণে সংসার ভেঙেছে। আমার বিশ্বাস, হাবিব সেটা নিজেই বলবে।

সংগীতশিল্পী হাবিবের সঙ্গে মডেল তানজিন তিশা

মডেল তিশা জানান, হাবিব তাকে প্রায়ই বলেছে, রেহানের সঙ্গে আমার ছাড়াছাড়ি হয়ে গেছে, সে কী করল না করল, তা নিয়ে আমাদের মাথাব্যথা নেই। হাবিবের সন্তান তার সাবেক স্ত্রীর কাছে আছে। হাবিবের পরামর্শে তার বাচ্চার দিকে তাকিয়ে রেহানের অভিযোগ শুনে নাকি চুপ ছিলেন তিশা।

তিনি আরো জানান, দুইজনের সম্পর্কের জায়গাটাকে সম্মান করতে গিয়ে একটি মেয়ে হয়ে বাইরের মানুষের কাছ থেকে অপমান, অপদস্থ, গালাগালি কত কিছুর মুখোমুখি হতে হয়েছে তাকে। সেই যন্ত্রণার কথা সে ছাড়া আর কেউ বুঝবে না। যার জন্য এত কিছু করেছেন, সেই মানুষটিই এখন আর তার সঙ্গে নেই, তাকে ছেড়ে চলে গেছে। তাহলে কার জন্য তিনি এই মিথ্যা অপবাদ বয়ে বেড়াব!

হাবিবের বিরুদ্ধে তার কোনো অভিযোগ নেই জানিয়ে তিশা বলেন, আমি এখন নিজেকে নিয়ে নতুন করে ভাবতে চাই। এখন হাবিবকে নিয়ে আমাকে কেউ বিব্রত করুক, তা আর চাই না। হাবিবের প্রতি আমার কোনো অভিযোগ নেই। সে যেভাবে ভালো থাকতে চায়, থাকুক। আর আমি কাজ নিয়ে সামনে এগিয়ে যেতে চাই, নতুন করে জীবন গড়তে চাই।

সম্পর্ক ভাঙার কারণ জানতে চাইলে তিশা বলেন, এ ব্যাপারে তার কিছুই জানা নেই। এ বিষয়ে হাবিবেই ভালো বলতে পারবে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে