আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ইয়াহু-গুগল সার্চের শীর্ষে সানি লিওন!

ইয়াহু-গুগল সার্চের শীর্ষে সানি লিওন!

সানি লিওন

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বলিউডের সবচেয়ে আলোচিত অভিনেত্রী সানি লিওন। এছাড়াও বলিউডের সবচেয়ে বিতর্কিত নায়িকাও তিনি। তবে বিতর্কিত হলেও জনপ্রিয়তায় তিনি ছাড়িয়ে গিয়েছেন অনেক বড় নায়িকাদের। এবার সেটাই প্রমান করে দিল সার্চ ইঞ্জিন গুগল।

অভিনেত্রী সানি লিওন

ভারতে সবচেয়ে বেশি খোঁজা তারকাদের তালিকা প্রকাশ করেছে জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগল। গুগলের এই তথ্য থেকেই পরিষ্কার সানি লিওন ওয়েব দুনিয়ায় ভারতে রাজ করছেন। ওয়েব ভারতের সানির জনপ্রিয়তার কাছে পাল্লা দিতে ব্যর্থ বলিউডের প্রথম সারির নায়িকারাও। এই তালিকায় সবার ওপরে রয়েছেন সানি লিওন। গতবারের মতো এ বছরও গুগল সার্চে সবার প্রথম সানি-ই।

কোন ব্যক্তির নাম কত বার সার্চ করা হয়েছে তার ওপর জরিপ চালিয়ে সম্প্রতি এ তথ্য দিয়েছে যুক্তরাষ্ট্রভিত্তিক প্রতিষ্ঠানটি। ব্যক্তির পাশাপাশি মুভি, বলিউড অভিনেতা, বলিউড অভিনেত্রী, ট্রেন্ডের ওপরও জরিপ চালানো হয়েছে।

ইয়াহু ইন্ডিয়া সার্চ ইঞ্জিনের জরিপে চলতি বছর ‘মোস্ট সার্চড ফিমেল সেলিব্রেটি’-এর তালিকায় শীর্ষে রয়েছে সানি লিওনের নাম। ভারতীয় শোবিজ অঙ্গনে পা রাখার পর থেকেই নানা কারণে আলোচনায় রয়েছেন সানি। প্রায়ই খবরে আসেন তিনি। প্রিয়াঙ্কা চোপড়া, ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো জনপ্রিয় তারকাদের পেছনে ফেলেছেন সানি। এ প্রসঙ্গে  টুইটারে সানি লিখেছেন, ‘আমাকে মোস্ট সার্চড উইমেন বানানোর জন্য ধন্যবাদ।’

গত বছরও গুগলের জরিপে ‘মোস্ট সার্চড উইমেন’ ও ‘মোস্ট সার্চড বলিউড অ্যাকট্রেস’র খেতাব জিতেছিলেন এ অভিনেত্রী।

ইয়াহুর এবারের জরিপে সবচেয়ে বেশি খোঁজা ভারতীয় নারী তারকার তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এর পরই রয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। চার ও পাঁচে আছেন ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন। এছাড়া শীর্ষ দশে আরো রয়েছেন- কারিনা কাপুর, মমতা কুলকার্নি, দিশা পাটানি, কাব্য মাধবন ও এশা গুপ্তা।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে