আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > আমেরিকার প্রেসিডেন্ট পদে লড়বেন রক!

আমেরিকার প্রেসিডেন্ট পদে লড়বেন রক!

আমেরিকার প্রেসিডেন্ট পদে লড়বেন রক

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ডোয়াইন জনসন। তবে ভক্তদের কাছে তিনি রক নামেই বেশি পরিচিত। রেসলিং ছেড়েছেন বহুদিন হল। অভিনয়ই এখন তার ধ্যান জ্ঞান। তবে সম্প্রতি গুঞ্জন উতেছে, ২০২৪ সালে আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে অংশ নিচ্ছেন রক।

ডেইলি মেইল এক প্রতিবেদনে জানায়, আমেরিকার বর্তমান ডোনাল্ড ট্রাম্পের জয় দেখিয়ে দিয়েছে, যে কোনো কিছুই ঘটতে পারে। কাজেই আমেরিকার পরবর্তী প্রেসিডেন্ট নির্বাচনে যদি ডোয়েন জনসনকে লড়তে দেখা যায়, অবাক হওয়ার কিছু নেই। এমনটা জানাচ্ছেন ডোয়াইন ডগলাস জনসন নিজেই!

সম্প্রতি একটি টেলিভিশন শোতে রককে প্রশ্ন করা হয়, নির্বাচনে লড়বেন কিনা, এমন প্রশ্নের জবাবে দ্য রক বলেন, যদি সুযোগ মেলে, কেন নয়? সাধারণ মানুষের সেবা করার এই সুযোগটা ছাড়া উচিত হবে না। তাছাড়া যে কোনো কিছু যে ঘটা সম্ভব, সেটা তো আমেরিকার মানুষ এবার দেখতেই পেলেন!

জনসন বলেন, আসলে নির্বাচনে প্রার্থী হবার ক্ষেত্রে সমস্যাটি হল ,আপনাকে হয়তো কেউ চাটুকারী করে নির্বাচনে দাড় করিয়ে দেবে, কিন্তু দেখবেন সেই লোকটি নিজেই আপনার জন্য প্রচারণা করবে না মোটেও। যদিও প্রত্যক্ষ রাজনীতিতে কোনো দিনই সরাসরি যুক্ত ছিলেন না রক। তবে বিভিন্ন পলিটিক্যাল ইভেন্টে যোগ দিয়েছেন এর আগে।

আমেরিকার রিপাবলিকান ন্যাশনাল কনভেনশনে বক্তৃতা করার অভিজ্ঞতাও রয়েছে রকের। যেখানে অল্পবয়সি ছেলেমেয়েদের ভোট দিতে উত্সাহ দিয়েছিলেন ডোয়েন। তবে ভবিষ্যতে যে রাজনীতিতে আসতে পারেন, সে ইঙ্গিত এখন থেকেই দিয়ে রাখলেন অভিনেতা।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে