আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > আরশি খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

আরশি খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

arshi-khan

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

‘বিগ বস-১১’ এর আলোচিত প্রতিযোগি আরশি খান। ইতোমধ্যে তার নামের সঙ্গে ‘বিতর্ক’ শব্দটি যুক্ত হয়েছে। এবার আইনি সমস্যায় জড়িয়ে নতুন করে আলোচনার জন্ম দিলেন এই অভিনেত্রী। প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি ভারতের জলন্ধর ম্যাজিস্ট্রেট কোর্ট থেকে আরশির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। গত তিন মাস ধরে একটি মামলায় আদালতে হাজিরা না দেওয়ার কারণে তার বিরুদ্ধে এই ব্যবস্থা নেওয়া হয়েছে।

শরীরে ভারত ও পাকিস্তানের পতাকা একে দুই সম্প্রদায়ের মানুষের মধ্যে শত্রতা ও অশান্ত পরিস্থিতি সৃষ্টির অভিযোগে তার বিরুদ্ধে কিছুদিন আগে একটি মামলা হয়। সেই মামলার কার্যক্রমে গত তিন মাস ধরে উপস্থিত না হওযায় এবার আদালত সরাসরি তাকে প্রয়োজনে বিগ বসের সেটের থেকে গ্রেপ্তার করে আনার নির্দেশ দিয়েছেন। এর আগেও তার বিরুদ্ধে আরও একবার গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিলো আদালত।

এদিকে আরশির মুখপাত্র জানায়, মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হলেও আরশি তা আপাতত স্থগিত করাতে সক্ষম হয়েছেন। এ স্থগিতাদেশের মেয়াদ ২০১৮ সালের ১৫-ই জানুয়ারি পর্যন্ত রয়েছে বলেও জানান তাঁর মুখপাত্র।

উল্লেখ্য, নিত্যনতুন বিতর্ক তৈরি করে খবরের শিরোনামে আসাটা আরশির প্রিয় একটি অভ্যাস বলেই সবাই জানে। এর আগে, বিশ্বনন্দিত পাকিস্তানি ক্রিকেটার শহিদ আফ্রিদ্রির সাথে তাঁর প্রেমের সর্ম্পক ছিলো বলেও দাবি করেছিলেন, যা কিনা স্রেফ গুজবই ছিলো।

 এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে