আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > খুলনায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪

খুলনায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪

খুলনা জেলা

প্রতিচ্ছবি খুলনা প্রতিনিধি:

খুলনা জেলার বটিয়াঘাটা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে দুটি অস্ত্র, ১৫ রাউন্ট শটগানের কার্তুজ ও একটি রামদা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে খুলনা র‌্যাব-৬ এর একটি দল স্থানীয় কিসমত ফুলতলার বালির পয়েন্টে অভিযান চালিয়ে তাদের আটক করে।

র‌্যাব সূত্রে জাো গেছে , কিসমত ফুলতলার বালির পয়েন্টে ডাকাতরা নৌপথে ডাকাতির জন্য অবস্থান করছে খবরে র‌্যাবের একটি দল অভিযান চালায়। এ সময় চার ডাকাতকে আটক করা হয়। আটককৃতরা হলেন, কয়রা উপজেলার ভাঙ্গারপোল গ্রামের মো. দাউদ আলী সানার ছেলে মো. রবিউল ইসলাম (২৭), বাগেরহাটের রামপাল উপজেলার ভাগা গ্রামের মৃত ইউসুফ আলী শেখের ছেলে রেজাউল করিম ওরফে রেজো (৪৮), বাগেরহাট জেলা সদরের সৈয়দপুর ৯নং ওয়ার্ডের মৃত আদম আলী মোড়লের ছেলে মো. বায়েজিদ মোড়ল (৪৪) ও দাকোপ উপজেলার পূর্ব খেজুরিয়া ৭নং ওয়ার্ডের মৃত কালু শরিফের ছেলে ফুল মিয়া শরিফ (৫২)।

খুলনা র‌্যাব-৬ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নূরুজ্জামান বলেন, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ খুলনা জেলার বটিয়াঘাটায় ডাকাতি করে আসছিল। এ ঘটনায় বটিয়াঘাটা থানায় মামলার প্রস্তুতি চলছে।

আর এইচ 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে