আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > পেট এক্সরে করে পাওয়া গেল ১০ লাখ টাকার স্বর্ণ

পেট এক্সরে করে পাওয়া গেল ১০ লাখ টাকার স্বর্ণ

২টি স্বর্ণের বারসহ মোস্তাফিজুর রহমান (৪০) আটক

প্রতিচ্ছবি বেনাপোল প্রতিনিধি

ভারতে পাচারের সময় বেনাপোল নোম্যান্সল্যান্ড এলাকা থেকে ২টি স্বর্ণের বারসহ মোস্তাফিজুর রহমান (৪০) নামে এক পাসপোর্টযাত্রীকে আটক করেছেন কাস্টমসের শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কর্মকর্তারা। এ সময় তার সাথে থাকা আরো ৩ জন স্বর্ণ বহনকারী পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মোস্তাফিজুর রহমান নামের এ স্বর্ণ পাচারকারীকে আটকের পর এক্সরের মাধ্যমে শনাক্ত করে পায়ুপথ থেকে এ স্বর্ণের চালান উদ্ধার করা হয়। আটক মোস্তাফিজুর মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ি থানার কোনাইসার গ্রামের তোতা মিয়ার ছেলে। তার পাসপোর্ট নং বি-এ- ০৬৮১৫৩৪।

বেনাপোল শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের ডেপুটি কমিশনার মোহাম্মাদ সাদিক হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল নোম্যান্সল্যান্ড থেকে মোস্তাফিজুর রহমানকে আটক করে তার শরীর তল্লাশী করে কোন স্বর্ণের বার না পেয়ে তার পেট স্থানীয় একটি ক্লিনিক থেকে এক্সরে করার পর পেটের মধ্যে দুটি স্বর্ণের বারের অস্তিত্ব ধরা পড়ে।

পরে তাকে চেকপোস্ট কাস্টমসে এনে পায়ুপথ দিয়ে দুটি স্বর্ণের বার বের করা হয়। যার ওজন ২শ’ গ্রাম। আনুমানিক বাজার মুল্য ১০ লাখ টাকা। আটক স্বর্ণ পাচারকারীকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে। উদ্ধারকৃত স্বর্ণ বেনাপোল কাস্টমস গুদামে জমা করা হয়েছে।

সাজেদুর রহমান/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে