আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > জীবন্ত নেকড়ের সঙ্গে সালমানের লড়াই!

জীবন্ত নেকড়ের সঙ্গে সালমানের লড়াই!

জীবন্ত নেকড়ের সঙ্গে সালমানের লড়াই!

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

অভিনয় জীবনে অধিকাংশ সময়ই ভিলেনরুপী শত্রুর সঙ্গে লড়তে দেখা গেছে সালমান খানকে। কিন্তু এবার সালমানকে লড়তে দেখা যাবে একপাল হিংস্র নেকড়ের সঙ্গে।

ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানায়, নতুন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’- এর একটি দৃশ্য ছিলো নেকড়ের সঙ্গে লড়াইয়ের। সেই দৃশ্যের একটি ছবি টুইটারে পোস্ট করেছেন পরিচালক আলি আব্বাস জাফর।

সেখানে পরিচালক বলেন, ভেবেছিলেন প্রযুক্তির মাধ্যমেই সেই দৃশ্যটি করবেন। কিন্তু দর্শকদের কাছে যেনো খুঁত না থাকে তার জন্যে প্রযুক্তির নেকড়ে নয়, দৃশ্যায়নের জন্যে বন্দোবস্ত করা হয়েছিলো একেবারে জীবন্ত রক্ত পিপাসু নেকড়ে।

জানা গেছে, অস্ট্রিয়ার তুষার ঢাকা সে জঙ্গলে কয়েকটি নেকড়ের ব্যবস্থা করেছিলেন অ্যাকশন দৃশ্যের পরিচালক টম স্ট্রাথার। এই দৃশ্যধারন সম্পর্কে ছবির পরিচালক আলী আব্বাস জাফর বলেন, বলিউডের রুপালি পর্দায় এ ধরনের অ্যাকশন দৃশ্য প্রথমবারের মতো দেখবেন দর্শক। জীবন্ত নেকড়ের সঙ্গে অ্যাকশন দৃশ্য করে অ্যাকশন হিরো হিসেবে নিজেকে অন্যস্থানে নিয়ে গেলেন সালমান।

সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিটিতে একজন ভারতীয় গোয়েন্দা এজেন্টের ভূমিকায় দেখা যাবে সালমান খানকে।

 এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে