আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সস্তা প্রচারের দরকার নেই বললেন সেই গুরলীন

সস্তা প্রচারের দরকার নেই বললেন সেই গুরলীন

গুরলীন চোপড়া

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ব্যবসায়িক সাফল্য নিয়ে প্রশ্ন থাকলেও গুরলীন চোপড়ার ‘গেম ওভার’ ছবি নিয়ে আলোচনা সমালোচনায় মুখর বলিউড। ছবি মুক্তির আগেই যে ফাঁস হয়ে যায় চলচ্চিত্রটির রগরগে একটি বেডরুম দৃশ্য।

এবার সেই ইস্যুতেই মুখ খুললেন ‘গেম ওভার’ ছবির এ বলিউড অভিনেত্রী গুরলীন। ছবির  নায়িকা প্রযোজদের উদ্দেশ্যে একটি খোলা চিঠি লিখেছেন। তাতে ফাঁস হওয়া ওই বেডরুম দৃশ্য নিয়ে ওঠা প্রশ্নের জবাবও দিয়েছেন এই নায়িকা। এর পাশাপাশি ছবির ব্যবসার জন্য এই ধরণের পদ্ধতি ব্যবহার কতটা সঠিক, তাও জানতে চেয়েছেন।

উদাহরণ হিসেবে ‘বদলাপুর’ ছবি মুক্তির আগে অভিনেত্রী রাধিকা আপ্তের ছবি লিক হওয়া কিংবা ‘সিমরন’ এর মুক্তির আগে কঙ্গনা রানাউতের ‘নেপোটিজম’ বিতর্কের কথা তুলে ধরেছেন গুরলীন। তার প্রশ্ন, এই সবই কি তাহলে প্রচারের স্বার্থে করা হয়েছিল? তা যদি হয়ে থাকে, তবে ‘গেম ওভার’ এর ক্ষেত্রে একই কথা বলা যায়।

প্রযোজকদের এই ধরণের প্রচারকে তিনি সস্তা  প্রচার বলে  অভিহিত করেন। এর পরই গুরলীনের প্রশ্ন, ভালো অভিনেতা বা গল্প বাছাই করলে এমন সস্তা প্রচারের দরকার হয় না। এবার দেখার পালা, মাত্র দুই ছবির অভিনেত্রী গুরলীনের এই প্রশ্নের কী প্রতিক্রিয়া আসে বলিউড প্রযোজকদের তরফ থেকে।

উল্লেখ্য, গুরলীন চোপড়া অভিনীত ‘গেম ওভার’ছবিটি মুক্তির আগেই ইন্টারনেটে ফাঁস হয়ে যায় সে ছবির একটি রগরগে দৃশ্য। ১ মিনিট ১৬ সেকেন্ডের ওই ভিডিও ক্লিপটিতে খুবই ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায় গুরলীনকে। সঙ্গে ছিলেন ছবির নায়ক অভিনেতা রাজেশ শর্মা। ভিডিওটি ফাঁস হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। এতে ছিল রাজেশ ও গুরলীনের বেডরুম দৃশ্য ছিল।

সূত্র: ইন্ডিয়া ডট কম

এ এম / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে