আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > বিক্রি হবে ‘বিরুশকা’র বিয়ের ছবি!

বিক্রি হবে ‘বিরুশকা’র বিয়ের ছবি!

বিরাট কোহলি ও আনুশকা শর্মা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

সামাজিক যোগাযোগমাধ্যম গুলোতে এখন শুধু ঘুরছে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড তারকা আনুশকা শর্মার বিয়ের ছবি। চারদিকে চলছে এই নবদম্পতির বিয়ের আলোচনা। বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ের চমকপ্রদ তথ্য হলো- বিক্রি হতে যাচ্ছে এই নবদম্পতির বিয়ের ছবিগুলো। সম্প্রতি এমনটাই প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

সদ্য বিবাহিত বিরাট কোহলি ও আনুশকা শর্মা

প্রকাশিত ওই প্রতিবেদনে বলা হয়, আমেরিকান একটি ফ্যাশন ম্যাগাজিনের কাছে বিয়ের ছবিগুলো বিক্রি করবেন বিরাট-আনুশকা। এর থেকে যে অর্থ পাওয়া যাবে, সেটা দিয়ে দেয়া হবে একটি দাতব্য সংস্থায়।

সূত্রটি আরও জানিয়েছে, দীর্ঘ চার বছর মন দেয়া-নেয়ার পর বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন ভারতীয় বিরাট-আনুশকা শর্মা। ৯ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে হিন্দুরীতিতে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের সব আনুষ্ঠানিকতা। সেখানে তিন দিনের জন্য চারটি বিলাসবহুল অট্টালিকা ভাড়া নিয়েছেন ২৯ বছর বয়সী আনুশকা ও বিরাট। এর মধ্যে রয়েছে ২২টি শোবার ঘর। এগুলোর মোট ভাড়া ৩৪ কোটি ৮৭ লাখ রম্নপি! ওইদিন বর-কনে ট্র্যাডিশনাল পোশাকে সেজেছিলেন। এখানে ছিলেন শুধু দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা। তবে বলিউড বা ক্রিকেটাঙ্গনের কাউকেই দেখা যায়নি।

এদিকে, আগামী ২১ ডিসেম্বর বিরাটের শহর নয়াদিলিস্নতে আত্মীয়স্বজনদের জন্য জাঁকালো অনুষ্ঠানের পরিকল্পনা চূড়ান্ত্ম হয়েছে। ২৬ ডিসেম্বর মুম্বাইয়ের পাঁচতারা হোটেলে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে ধুমধাম করে। এখানে হাজির থাকবেন বলিউড ও ভারতের ক্রীড়াঙ্গনের তারকা অতিথিরা। ইতোমধ্যে টুইটারে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকে।

নিজেদের বিয়ের আনুষ্ঠানিকতায় বিরাট কোহলি ও আনুশকা শর্মা

তাদের মধ্যে উলেস্নখযোগ্য অমিতাভ বচ্চন, শাহরম্নখ খান, শ্রীদেবী, প্রিয়াঙ্কা চোপড়া, অনিল কাপুর, ফারহান আখতার, শহিদ কাপুর, অভিষেক বচ্চন, সোনম কাপুর, আলিয়া ভাট, বরম্নণ ধাওয়ান, পরিণীতি চোপড়া, অর্জুন কাপুর, শ্রদ্ধা কাপুর, জ্যাকুলিন ফার্নান্দেজ, রিচা চাড্ডা, রিতেশ দেশমুখ, হুমা কোরেশি, নেহা ধুপিয়া, করণ জোহর ও কপিল শর্মা।

আগামী বছর জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে ভারতের ক্রিকেট দল। তাই ধারণা করা হচ্ছে, নবদম্পতি মধুচন্দ্রিমা উদযাপন করবেন ওই দেশেই।
গত ৭ ডিসেম্বর বাবা অজয় কুমার, মা অসীমা এবং বড় ভাই কর্নেশকে নিয়ে মুম্বাই থেকে ইতালির উদ্দেশে রওনা দেন আনুশকা। একই দেশে যাওয়ার জন্য বিরাট যাত্রা শুরম্ন করেন দিলিস্ন থেকে। তখনই শোনা গিয়েছিল, ইউরোপের দেশটিতেই তাদের বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। সেই গুঞ্জনই হয়ে গেল সত্যি।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে