আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ফাইনালের টিকিটে হাহাকার, অতিরিক্ত দাম নেয়ার অভিযোগ

ফাইনালের টিকিটে হাহাকার, অতিরিক্ত দাম নেয়ার অভিযোগ

ফাইনালের টিকিটে হাহাকার, অতিরিক্ত দাম নেয়ার অভিযোগ

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের শিরোপা নির্ধারণী ফাইনালে মুখোমুখি হচ্ছে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস ও রংপুর রাইডার্স। হাইভোল্টেজ এ ম্যাচ নিয়ে দর্শকদের মাঝেও উত্তেজনার কমতি নেই। প্রিয় দলের জয় নিজ চোখে দেখতে হাজার হাজার ক্রিকেটপ্রেমী ভিড় করছে স্টেডিয়াম প্রাঙ্গনে।

মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায় মাঠে নামবে সাকিব আল হাসান ও মাশোরাফি বিন মর্তুজার দল।

এদিকে, ফাইনাল ম্যাচের টিকিট না পেয়ে হাহাকার করছে দর্শকরা। দীর্ঘ সময়ে লাইনে দাঁড়িয়েও টিকিট না পাওয়ার অভিযোগ করেছেন তারা। এছাড়া, অতিরিক্ত দামে টিকিট বিক্রিরও অভিযোগ পাওয়া গেছে ক্রিকেটভক্তদের কাছ থেকে।

মিরপুরে স্টেডিয়াম প্রাঙ্গনে দেখা গেছে, প্রিয় দলের জয় দেখতে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থান থেকে ভিড় করছেন দু’দলের ভক্ত সমর্থকরা। টিকেটের আশায় রাত থেকেই লাইনে দাঁড়িয়েও টিকিটের দেখা পাননি অনেকেই। আবার যারা টিকিট পেয়েছেন তাদের কাছ থেকে বেশি দাম রাখা হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী ক্রিকেটপ্রেমীরা।

উল্লেখ্য, বিপিএলের এবারের আসরের প্রথম কোয়ালিফায়ারে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে ফাইনালে ওঠে ঢাকা ডায়নামাইটস। আবার দ্বিতীয় কোয়ালিফায়ারে সেই কুমিল্লার বিপক্ষে জিতেই প্রথমবার ফাইনালে ওঠে রংপুর রাইডার্স।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে