আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > কুমিল্লার অধিনায়ক-কোচকে কারন দর্শানোর নোটিশ!

কুমিল্লার অধিনায়ক-কোচকে কারন দর্শানোর নোটিশ!

বাম দিক থেকে তামিম ইকবাল, নাফিসা কামাল, মোহাম্মাদ সালাউদ্দিন

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

মাঠের ভেতর বাহির, বিপিএলে নাটক চলমান সর্বত্র। বৃষ্টিতে ভেসে গেল দ্বিতীয় কোয়ালিফায়ারের ম্যাচ ফাইনাল নিশ্চিত কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। অথচ তাদেরকে টুর্নামেন্ট বাই-লজের বাইরে প্লেয়িং কন্ডিশনের আলোকে কিছু বিকল্প প্রস্তাব দিয়ে বসলেন বিপিএল কর্তারা। শেষ পর্যন্ত কুমিল্লা শিবিরকে রাজিও হতে হল। এত কিছুর পরও দলটির অধিনায়ক ও কোচ উইকেট নিয়ে কথা বলায় বিপিএল আয়োজক কমিটির তরফ থেকে হাস্যকরভাবে কারন দর্শানোর নোটিশ।

আজ সন্ধ্যা ৬ টায় ম্যাচের বাকি অংশ শুরু হবার কথা।  যদিও কোন আইনে আজ খেলা দ্বিতীয় দিনে গড়াল সে প্রশ্ন থেকেই গেছে। সে আইনের স্বচ্ছতা নিয়েও আছে নানা গুঞ্জন।

কোন আইনে খেলা দ্বিতীয় দিনে গড়াল এবং কি পরিস্থিতে আজ আয়োজনের সিধান্ত নিয়েছেন তার ব্যাখ্যা নাকি রয়েছে বিপিএল আয়োজকদের কাছে। তবে মোদ্দা কথা তা নয়, বোর্ডের সবচেয়ে বড় জোড় হল- এমন অদ্ভুতুড়ে সিদ্ধান্তে সম্মতি আছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সত্ত্বাধিকারীর।

ঠিক এরকম অবস্থায় সামাজিক যোগাযোগ মাধ্যমে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যানেজিং ডিরেক্টর নাফিসা কামালের একটি স্ট্যাটাস তোলপাড় সৃষ্টি করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যানেজিং ডিরেক্টর নাফিসা কামালের স্ট্যাটাস

তিনি ফেসবুকে লেখেন, ‘আমার মতে বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স মাঠে বাকি ছয় দলের সঙ্গে লড়াই করছে। আমাকে, আমার অধিনায়ক ও কোচকে বিপিএলের ভাবমূর্তি নষ্টের অভিযোগে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে যে বিপিএলের ভাবমূর্তি আমার বাবা এনেছে। আমাদের নোটিশের জবাব দেয়ার শেষ তারিখ সোমবার। আমরা ইতিমধ্যে নির্ধারিত বৃষ্টিপাতের সময় শেষ করে ফেলার জন্য ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছি, এরপরও আমরা ওই দিন দ্বিতীয় কোয়ালিফাইয়ার ম্যাচ খেলবো। আল্লাহ ভরসা।’

গতকাল রাতে ঘটে যাওয়া নানা ঘটনার পড় নাফিসার কামালের এমন স্ট্যাটাস দেখে খুব স্বাভাবিকভাবেই প্রশ্ন জেগেছে এটা কি রোববার রাতের ঘটনার জের কি না? আগের রাতে বোর্ড কর্তেদের সঙ্গে কথোপকথনের প্রেক্ষিতেই কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়েছে, এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

কেন এই কারণ দর্শানোর নটিশ তাতে কি লেখা আছে, তা নিয়ে কৌতূহল সবার। এ ব্যাপারের নাফিসা কামালের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন ধরেন নি।

তবে জালাল ইউনুস বিষয়টি পরিষ্কার করে বলেন, ‘এ কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়েছে মূলত উইকেট নিয়ে কথা বলায়। এটা প্রথমে তামিমকে পাঠানো হয়েছিল। পড়ে তাকে কোচ সমর্থন কথায় তাকেও কারণ দর্শাতে বলা হয়েছে। যার সঙ্গে গতকাল রাতে ঘটে যাওয়া ঘটনার কোন সম্পর্ক নেই। এবং এই নোটিশ দেয়া হয়েছে তামিম ও সালাউদ্দিন মিডিয়ার সঙ্গে কথা বলার পরই।’

উল্লেখ্য, রোববার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় কোয়ালিফায়ার রংপুর-কুমিল্লা ম্যাচটি শেষ হতে দেয়নি বেরসিক বৃষ্টি। নানা নাটকীয়তার পর খেলা চলে যায় রিজার্ভ ডে’তে। সোমবার সন্ধ্যায় ফের মাঠে নামবে মাশরাফি-তামিম বাহিনী। আগের দিন যেখানে থেমেছে, সেখান থেকেই শুরু হবে ম্যাচটি।

এ আর / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে