আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > জোড়া লাগছে উইকেন্ড-বেলার পুরোনো প্রেম!

জোড়া লাগছে উইকেন্ড-বেলার পুরোনো প্রেম!

উইকেন্ড ও বেলা হাদিদ

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

সেলেনা গোমেজ ও জাস্টিন বিবার এবং উইকেন্ড ও বেলা হাদিদ, তাদের মধ্যে ছিল প্রেমের সম্পর্ক। পরে সেলেনা জাস্টিনের ব্রেকাপের পর উইকেন্ড সেলেনার প্রেমে পড়েন। কিন্তু, ১০ মাস না যেতেই আবার ভেঙে যায় সংগীত তারকা উইকেন্ড ও সেলেনা গোমেজের প্রেম। এমকি মন থেকে সেলেনাকে মুছতে উইকেন্ড ইনস্টাগ্রামের ছবিও মুছে দিলেন।

এই সুযোগকে কাজে লাগালেন উইকেন্ডের সাবেক প্রেমিকা বেলা হাদিদ। গুঞ্জন উঠেছে, বেলা নাকি চেষ্টা করছেন পুরোনো প্রেম জোড়া লাগাতে।

ইউএস উইকলির একটি প্রতিবেদন বলছে, বেলা হাদিদ ইতিমধ্যে যোগাযোগ করেছেন উইকেন্ডের সঙ্গে। তারা নাকি এখন প্রেমও করছেন রীতিমতো। পরস্পর কথা বলছেন, একে অপরকে খুদে বার্তা পাঠাচ্ছেন। দুজনের কাছের কিছু মানুষ বলছেন, বেলা হাদিদ আসলেই উইকেন্ডকে খুব মিস করছিলেন। বেলা খুবই সুখী যে দুজন আবার একত্র হয়েছেন।

উল্লেখ্য, ২০১৫ সালের এপ্রিলে উইকেন্ডের ‘বিউটি বিহাইন্ড দ্য ম্যাডনেস’ অ্যালবামের মডেল হওয়ার জন্য বেলা হাদিদের সাথে পরিচয়, তারপর প্রেম। ২০১৬ সালের ফেব্রুয়ারিতে রেড কার্পেটে জুটি হিসেবে প্রথম হাঁটতে দেখা যায় তাদের। আর নভেম্বরের দিকেই ভাঙন ধরে প্রেমে। এরপর উইকেন্ড জড়িয়ে যান আরেক সংগীত তারকা সেলেনা গোমেজের সঙ্গে।

সেলেনার সাথে সম্পর্ক ভেঙে যাওয়ায় এবার গুঞ্জন উঠেছে, পুরনো প্রেমে নাকি ফিরে যাচ্ছেন বেলা ও উইকেন্ড!

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে