আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > দুই দিনের রিমান্ডে ফুটবলার আমিনুল

দুই দিনের রিমান্ডে ফুটবলার আমিনুল

আমিনুল হক
দুই দিনের রিমান্ডে ফুটবলার আমিনুল

প্রতিচ্ছবি প্রতিবেদক:

রাজধানীর শাহবাগ থানায় নাশকতার অভিযোগে দায়ের করা মামলায় বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হকের বিরুদ্ধে দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার ঢাকা মহানগর হাকিম মাহমুদুল হাসান রিমান্ড শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে, বুধবার তাকে ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে হাজির করে দশদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়ে রিমান্ড শুনানির জন্য রোববার দিন ধার্য করেন।

শাহবাগ থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মোজাম্মেল হোসেন বলেন, বঙ্গবাজারের সামনে পুলিশের কাজে বাধা ও অগ্নিসংযোগের অভিযোগে দায়ের করা মামলায় সাবেক ফুটবলার আমিনুলের বিরুদ্ধে দশদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়ে রিমান্ড শুনানির জন্য ১০ ডিসেম্বের দিন ধার্য করেন। এদিন (রোববার) তার উপস্থিতিতে রিমান্ডের আদেশ দেন আদালত।

এরও আগে মঙ্গলবার বিকেল ৩টার দিকে পুলিশের ওপর হামলা, ভাঙচুর ও রাস্তা অবরোধ করে যান চলাচলে বিঘ্ন সৃষ্টির অপরাধে বঙ্গবাজারের সামনে থেকে আমিনুলকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আদালতে হাজিরা দেয়ার সময় বিএনপির অন্য নেতাদের মতো সেখানে উপস্থিত ছিলেন আমিনুল।

এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে