আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > আলিয়ার সিদ্বান্তে আলোড়িত বলিউড

আলিয়ার সিদ্বান্তে আলোড়িত বলিউড

243c9ac3c1da93d438930a68090d0277প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

অভিনয় এর পাশাপাশি নিজের সৃষ্টিশীলতা প্রকাশের জন্য জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট তৈরি করবেন সিনেমা।

তবে আলিয়ার ক্যারিয়ারের শুরুতে শোবিজ জগতের সবাই ভেবেই নিয়েছিলো শুধুমাত্র গ্ল্যামার নিয়েই এই নায়িকার কারুকাজ। তবে এই ধারণা পুরোপুরি ভুল প্রমান করলেন ‘হাইওয়ে’ মুভির চরিত্র দিয়ে। বর্তমানে তারকাদের অবস্থানে বেশ উপরের দিকের অবস্থানেই আছেন এই নায়িকা। পরিচালক ও প্রযোজকেরাও কাজ করাতে চাইছেন আলিয়াকে দিয়ে।

আলিয়া বলেছেন, বিষয় এবং চরিত্রের অভিনবত্ব তাঁকে রীতিমতো টানে। তার মাথায় নাকি একাধিক ছবির কনসেপ্ট ঘুরছে, যেগুলো সাধারণের চেয়ে একেবারেই আলাদা। ছবি প্রযোজনার ভাবনাটাও সেখান থেকেই— কারণ ‘আউট অফ দ্য বক্স’ ছবির পিছনে টাকা ঢালার সাহস অন্য প্রযোজকদের কতটা হবে, সে ব্যাপারে নিশ্চিত নন আলিয়া। তবে নিজের প্রযোজিত সিনেমাতে কারা কারা অভিনয় করবেন সে বিষয়ে এখনো কিচ্ছু ঠিক করেননি তিনি।

বলিউড নায়িকাদের মধ্যে ছবি বানানোর এমন ট্রেন্ড অবশ্য অনেক আগের। জুহি চাওলা থেকে প্রীতি জিন্তা, অনেকেই নাম লিখিয়েছেন এই তালিকায়। সম্প্রতি পর পর প্রযোজনায় এসেছেন প্রিয়ঙ্কা চোপড়া এবং অনুষ্কা শর্মা। প্রিয়ঙ্কার ‘পার্পল পেব্‌ল পিকচার্স’ ,‘ভেন্টিলেটর’ বিপুল প্রশংসার পাশাপাশি জিতে নিয়েছে জাতীয় পুরস্কার। অনুষ্কার ‘ক্লিন স্লেট ফিল্মস’ প্রযোজিত ‘এনএইচ টেন’ এবং ‘ফিলৌরি’, দুই ছবিই দর্শক-সমালোচক মহলে সমাদৃত। তৃতীয় ছবি ‘পরি’তে তাঁর বিপরীতে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। আলিয়া ভাট ও ওই পথে হাটবেন বলেই কি তাহলে পরিকল্পনা করেছেন সিনেমা পরিচালনার? অপেক্ষায় রয়েছেন আলিয়া ভক্তরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে